Breaking News
Home / জেলার সংবাদ / কোমলমতি শিশুদের পাশে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুম

কোমলমতি শিশুদের পাশে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুম

আমির হোসেন (নারায়ণগঞ্জ) জেলা প্রতিনিধি:

করোনা ভাইরাস প্রাদুর্ভাব কালে সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সরকারি ও নিজস্ব অর্থায়নে ত্রাণ সহায়তা ও ণগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন।

আজ ২১ মে বৃহস্পতিবার ৯১ প্রতাবের চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশের করেন। এসময় সরকার ঘোষিত শিশুদের জন্য করোনা কালীন প্রধানমন্ত্রী তহবিল হতে মোবাইলের মাধ্যমে মুজিব শতবর্ষ প্রতিটি শিক্ষার্থীদের জন্য নগদ টাকা প্রদান করা হয়।

উক্ত অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষাসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। তারা বলেন, দুর্যোগকালে কোন প্রকার রাজনীতি না করারও আহবান করেন তারা। যেসব ছাএ-ছাত্রীদের নামের পাশে মোবাইল নাম্বার ভুল হয়েছে সে সব নাম্বার সংশোধন করে নেওয়ার কথা বলা হয়েছে।

পিরোজপুর ইউনিয়ন মুলত শিল্প নগরীতে হওয়ায় বহু লোকের বসবাস। স্হানীয় এবং ভাড়াটিয়া সকলেই সমান বলে মত প্রকাশ করে ইঞ্জিনিয়ার মাসুম। যদি কোন ভাড়াটিয়া এই করোনা পরিস্থিতির কারনে ভাড়া দিতে সমস্যা হয় তাহলে বাড়ির মালিকদেরকে সহনশীল আচারন করতে বলেন ইঞ্জিঃ মাসুম।

 

 

About dhakacrimenews

Check Also

সোনারগাঁ আল মদিনা আবাসিক এলাকাবাসীর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ 

আমির হোসেন (নারায়ণগঞ্জ) জেলা প্রতিনিধি: নারায়নগঞ্জে জেলার সোনারগাঁ উপজেলার ৮নং ওয়ার্ডের পৌর ভবনাথপুর আল মদিনা আবাসিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *