Breaking News
Home / জেলার সংবাদ / সোনারগাঁ আল মদিনা আবাসিক এলাকাবাসীর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ 

সোনারগাঁ আল মদিনা আবাসিক এলাকাবাসীর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ 

আমির হোসেন (নারায়ণগঞ্জ) জেলা প্রতিনিধি:

নারায়নগঞ্জে জেলার সোনারগাঁ উপজেলার ৮নং ওয়ার্ডের পৌর ভবনাথপুর আল মদিনা আবাসিক এলাকাবাসীর উদ্যোগে করোনার কারনে ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণির অসহায় মানুষের মধ্যে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৯ মে মঙ্গলবার সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম উপস্থিত থেকে  নিজের হাতে এসব ইফতার সামগ্রী অসহায় মানুষের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে  বিতরণ করেন। স্থানীয় বিভিন্ন লোক মারফত জানা যায়,  সাইদুল ইসলাম অতি অল্প সময়ের মধ্যে তার কৃতকর্মের মাধ্যমে   সোনারগাঁবাসি মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।
ইফতার সামগ্রী বিতরণে মূখ্য ভূমিকা পালন করেন, পরিবেশ উন্নয়ন সোসাইটির সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক ও বিডি টিভি নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এ্যাডভোকেট ফিরোজ মিয়া, দৈনিক প্রথম আলোর সাংবাদিক মনিরুজ্জামান মনির এবং সমাজ সেবক প্রবাসী মোঃ মুসলেমউদ্দীন।
উক্ত ইফতার সামগ্রী বিতরণ কালে উদ্যোক্তা ব্যাক্তিবর্গ বলেন, বৈশ্বিক মহামারি করোনার কারণে মানুষ আজ কর্মহীন। জীবন বাচাতে হিমশিম খাচ্ছে। মানুষের এই বিপদের দিনে সমাজের উচ্চবর্গের সবারই উচিৎ তাদের পাশে দাড়ানো। আমরা নিজস্ব সামর্থ অনুযায়ী যতদুর সম্ভব তাদের পাশে আছি। আপনারাও অসহায় মানুষের পাশে দাড়ান।

About dhakacrimenews

Check Also

৮৬ হাজার দুঃস্থ ও অসহায় পরিবারকে ঈদ-উপহার পাঠাবে ডিএনসিসি

ঢাকা ক্রাইম নিউজ নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নিজস্ব তহবিল থেকে ডিএনসিসির ৮৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *