Breaking News
Home / জেলার সংবাদ / বরিশাল জেলা / গ্রেফতারের পরই ছাড়া পান কলেজছাত্রীর পা ভেঙে দেয়া সেই যুবক!

গ্রেফতারের পরই ছাড়া পান কলেজছাত্রীর পা ভেঙে দেয়া সেই যুবক!

পিরোজপুরের কাউখালী উপজেলায় বরিশাল বিএম কলেজের ছাত্রীকে নির্যাতনের প্রতিবাদ করায় পিটিয়ে পায় ভেঙে দেয়া আসামি রাব্বী মোল্লাকে গ্রেফতারের আধাঘণ্টার মধ্যে জামিন পেয়েছেন।

রবিবার সকালে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের নেতৃত্বে একটি টিম পিরোজপুর শহর থেকে আসামি রাব্বী মোল্লাকে গ্রেফতার করে জেলা জজ কোর্টে পাঠায়।

এরপর কোর্টে আসামিকে তোলার পর জজের কাছে জামিন আবেদন করেন আসামি রাব্বী মোল্লা। পরে দায়িত্বপ্রাপ্ত জজ মেহেদি হাসান আসামিকে জামিন দেন বলে জানান কোর্ট ইন্সপেক্টর ফরিদ হোসেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ শুক্রবার সকালে ওই ছাত্রী টিউশনি শেষে বাসায় ফেরার পথে বখাটে রাব্বী মোল্লা পিছন থেকে ছাত্রীর ওড়না টেনে ধরে।এসময় সে চিৎকার দেয়। পরে রাব্বী লাঠি দিয়ে তার পায়ে আঘাত করলে ডান পা ভেঙে যায়। আহত অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

এদিকে, আসামি গ্রেফতারের সঙ্গে সঙ্গে জামিন পাওয়ায ক্ষোভ প্রকাশ করেন
নির্যাতনের ভুক্তভোগী বরিশাল বিএম কলেজের ছাত্রী রুমা আক্তারের পরিবার।

কান্নাজনিত কণ্ঠে ওই ছাত্রী জানান, আমার বাম পায়ে সমস্যা। ডান পা দিয়ে কোনো রকম খুঁড়িয়ে খুঁড়িয়ে চলতাম। সেই ডান পা টাও ভেঙে দিল বখাটে রাব্বী। আমি ওর বিচার কঠিন চাই।

উল্লেখ্য, বরিশাল বিএম কলেজের ছাত্রী রুমাকে নির্যাতনের প্রতিবাদ করায় তাকে পিটিয়ে পায় ভেঙে দেয় স্থানীয় রাব্বী মোল্লা। এ ঘটনায় স্থানীয় মহিলা কলেজ রোডের রাকিব মোল্লার ছেলে রাব্বী মোল্লাকে (২৪) আসামি করে গত ৩১ মার্চ কাউখালী থানায় ৩৪১,৩২৩,৩২৫ ও ৩৫৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়।

About dhakacrimenews

Check Also

আপত্তিকর স্ট্যাটাস : পাঁচজনের বিরুদ্ধে পঙ্কজ দেবনাথের মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন বরিশাল-৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *