Breaking News
Home / অন্যান্য / রাজধানীর বিমান বন্দর সড়কে আইন অমান্য করে প্রাইভেট গাড়ির দীর্ঘ লাইন

রাজধানীর বিমান বন্দর সড়কে আইন অমান্য করে প্রাইভেট গাড়ির দীর্ঘ লাইন

 

বেলায়েত হোসেনঃ

নভেল করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জরুরি সেবার সঙ্গে নিয়োজিতরা ছাড়া রাজধানীকে কেন্দ্র করে সাধারণ মানুষের আগমন-বহির্গমন বন্ধে কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

আজ রবিবার (৫ এপ্রিল) বিকেলে সরেজমিনে অনুসন্ধানে দেখা গেছে রাজধানীর বিমান বন্দর সড়ক কাকলী, বনানী এলাকায় সড়কে প্রাইভেট গাড়ির উপচে পড়া ভীড়। কারনে অকারনে সামান্য অজুহাতে তারা বেড়িয়ে পরেছেন রাস্তায়। সরকারের নির্দেশনা মানার বালাই নেই তাদের মাঝে। দায়িত্বরত ট্রাফি পুশিল হিমশিম খাচ্ছে তাদের বোঝাতে। এমনও দেখা মেলে হাসপাতালের এ্যাম্বুলেন্সে করে যাত্রী আনা নেওয়া করছেন।

কর্তব্যরত বনানী পুলিশ বক্সের ইনচার্জ মিল্টন দত্ত (উপ-পুলিশ পরিদর্শক) জানান, আমরা সরকারি নির্দশনা পাবার পর থেকেই সড়কে গাড়ী থামিয়ে তাদের বোঝানোর চেষ্টা করে যাচ্ছি। কিন্তু কিছু কিছু মানুষ আছে বুঝেও না বোঝার ভান করে সড়কে গাড়ী নিয়ে নেমে পরছেন। এতেকরে তিনি নিজেও ঝুকির মধ্যে পরছেন অন্যকেও বিপদে ফেলছেন। তবে, আমরা আমাদের দায়িত্ব নিরলস ভাবে পালন করে যাচ্ছি। সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য হ্যান মাইকিংসহ বিভিন্ন ভাবে আমরা আমাদের চেষ্টা অব্যাহত রেখেছি।

 

প্রসঙ্গত, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বিশ্বের ২০৬টি দেশ ও অঞ্চলে এখন পর্যন্ত ১২ লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মারা গেছেন প্রায় পৌনে ৬৫ হাজার। তবে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২ লাখ ৪৬ হাজারের বেশি মানুষ। বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয়েছে গত ৮ মার্চ। এরপর দিনে দিনে সংক্রমণ বেড়েছে। সবশেষ হিসাবে করোনায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা ৮৮ জন। মারা গেছেন ৯ জন। এছাড়া সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৩০ জন।

 

About dhakacrimenews

Check Also

৮৬ হাজার দুঃস্থ ও অসহায় পরিবারকে ঈদ-উপহার পাঠাবে ডিএনসিসি

ঢাকা ক্রাইম নিউজ নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নিজস্ব তহবিল থেকে ডিএনসিসির ৮৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *