Breaking News
Home / রাজনীতি / কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেলেন এড. ফিরোজ মিয়া

কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেলেন এড. ফিরোজ মিয়া

আমির হোসেন (নারায়ণগজ্ঞ) জেলা প্রতিনিধিঃ

নারায়নগঞ্জ জেলা জজ কোর্টের এডভোকেট ফিরোজ মিয়া তার নিজ খরচে সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ডে নিন্ম আয়ের মানুষের মধ্যে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

মহামারী প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণের সময় এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এডভোকেট ফিরোজ। সরকারি নির্দেশনার পর থেকে নিজ দ্বায়িত্বে সোনারগাঁ পৌরসভার বিভিন্ন এলাকায় জরুরি কাজ ছাড়া অযথা বাহিরে ঘুরাঘুরি না করে নিজ গৃহে অবস্থান করা জন্য সর্তক বার্তা পৌঁছে দেন। বার বার সাবান পানি দিয়ে ভালো ভাবে হাত মুখ দোয়া হাচি কাছি দেয়ার সময় টিস্যু ব্যবহার করার জন্য মাইকিং, হ্যান বিল বিতরন করেন তিনি।

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাধারণ মানুষের সেবায় এগিয়ে যায় গরীবের বন্ধু নামে পরিচিত এডভোকেট ফিরোজ মিয়া। নিজের সাধ্য মতো সামর্থ অনুযায়ী চাল, ডাল, তেল, লবন, আলু, পিঁয়াজ, শবজি, হাতধেয়ার সাবান, মাক্স বিতরন করেন। সমাজের বৃত্তবানদের কে আহবান জানান সহযোগিতা হাত বাড়িয়ে দেয়ার জন্য। এডভোকেট ফিরোজ মিয়ার ভালো কাজের অংশ হিসেবে পৌর ভবনাথপুর গ্রামের মুসলেউদ্দিন, রফিকুল সহ অনেকে এগিয়ে আসেন সহযোগিতা করা

প্রসঙ্গত, এই মুহূর্বে বিশ্বের ২০৬টি দেশের মোট ১২ লাখ ১ হাজার ৯৬৪ জন মোট করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ২ লাখ ৪৬ হাজার ৬৬৩ জন। এখনও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও প্রায় ৯ লাখ মানুষ (৮ লাখ ৯০ হাজার ৫৯৯ জন)। এদের মধ্যে সঙ্কটাপন্ন অবস্থায় রয়েছেন ৪২ হাজার ২৯০ জন মানুষ। আর করোনায় বিশ্বজুড়ে মৃত্যুর হার ৮ দশমিক ৩ শতাংশ। এই হার গত দিনের চাইতে বেশি। গত শনিবার বিশ্বজুড়ে করোনায় মৃত্যুর হার ছিল ৭ দশমিক ৬ শতাংশ।

About dhakacrimenews

Check Also

হাজী সেলিমের ছেলেসহ দুজনের ১ বছর কারাদণ্ড

অনলাইন ডেক্স- ঢাকা ক্রাইম নিউজ: নৌবাহিনী কর্মকর্তাকে মারধরের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *