Breaking News
Home / আইন ও অপরাধ / করোনাভাইরাস ঢাকার রাস্তা নিয়ন্ত্রণ করবে পুলিশ, সাথে সেনাবাহিনী

করোনাভাইরাস ঢাকার রাস্তা নিয়ন্ত্রণ করবে পুলিশ, সাথে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক

প্রণঘাতী করোনার প্রভাব পড়েছে বাংলাদেশেও। আর তাই এ ভাইরাস নিয়ন্ত্রণে বিশ্বের নানান দেশের ন্যায় বাংলাদেশেও নানান উদ্যেগ গ্রহণ করেছে সরকার। এরই ধারাবাহিকতায় আজ থেকে ঢাকার রাস্তায় চলাচল নিয়ন্ত্রণ করবে পুলিশ। এ সময় সেনাবাহিনীও মাঠে থাকবে। প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় থাকতে দেয়া হবে না। কেউ বের হলে তাকে পুলিশের জেরার মুখে পড়তে হবে। তবে সংবাদপত্রসহ জরুরি সেবা আওতামুক্ত থাকবে।

মন্ত্রিপরিষদ সচিব খোন্দকার আনোয়ারুল ইসলামের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে গত মঙ্গলবার বলা হয়েছে, আজ থেকে শুরু হওয়া ১০ দিনের ছুটি বা সরকারি ও বেসরকারি অফিস এবং আদালতের জন্য প্রযোজ্য। সংবাদপত্রসহ অন্যান্য জরুরি কার্যাবলির জন্য এই নির্দেশনা প্রযোজ্য নয়।

 

গতকাল ঢাকা মহানগর পুলিশের কমিশনার শফিকুল ইসলাম বলেন, যাদের প্রয়োজন আছে, তারা অবশ্যই চলতে পারবেন। তবে যাদের প্রয়োজন নেই, তারা যেন রাস্তায় বের না হন, সেটা নিশ্চিত করা হবে।

পুলিশ সূত্র জানায়, পরিস্থিতি নিয়ে বিভিন্ন পর্যায়ে সেনা কর্মকর্তাদের সঙ্গে পুলিশ কর্মকর্তারা বৈঠক করেছেন। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী গতকাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন। আজ থেকে লোকজন যাতে রাস্তায় বের না হতে পারে, সেটা নিশ্চিত করতে বলেছেন আইজিপি।

 

ঢাকা ক্রাইম নিউজ/বেলায়েত হোসেন

 

About dhakacrimenews

Check Also

সংসদ সদস্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষানুরাগী রাতের আঁধারে গরীব-দুঃখীর জন্য খাবার বিতরণ

আমির হোসেন (নারায়ণগজ্ঞ) জেলা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ ০৩ সোনারগাঁ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *