Breaking News
Home / আইন ও অপরাধ / সোনারগাঁয়ে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই প্রতারক গ্রেফতার

সোনারগাঁয়ে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই প্রতারক গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নের কোবাগা এলাকায় প্রতারণা করে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। রোববার সকালে দুই প্রতারককে আটক করে গণধোলাই দিয়ে জুতারমালা পড়িয়ে পুলিশে দেন।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা হরি মন্দিরে করোনা ভাইরাসের টিকা দেওয়া হবে বলে মাইকিং করা হয়। রোবার সকালে প্রতারকরা পূর্ব পরিকল্পিতভাবে গ্রামের সহজ সরল মানুষকে বোকা বানিয়ে জন্ডিস ইনজেকশন দিয়ে প্রতি মানুষের কাছ থেকে ২- ৫শ  টাকাপর্যন্ত হাতিয়ে নিতে শুরু করে।


বিষয়টি এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন একত্রিত হয়ে যাত্রাবাড়ির মীর হাজারিবাগের মৃত আব্দুস সাত্তারের ছেলে আবজাল হোসেন ও পটুয়াখালীর গোমরাবাড়ির মৃত আব্দুল লতিফ খানের ছেলে বাবুল ইসলামকে আটক করে গণধোলাই দিয়ে জুতার মালা পড়িয়ে তাদের তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করে।


এলাকাবাসীর অভিযোগ, বিশ্বের উন্নত দেশেই করোনা প্রতিরোধে হিমশিম খেতে হচ্ছে। আমাদের দেশের প্রতারকরা এ সুযোগ নিয়ে গ্রামের সহজ সরল মহিলাদের টার্গেট করে টাকা হাতিয়ে নেওয়ার ফন্দি আঁটে।

এলাকাবাসি বলেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হোক।


তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. আহসানউল্লাহ বলেন, এলাকাবাসীর অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তাদের কাছ থেকে বেশ কিছু জন্ডিসের ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

About dhakacrimenews

Check Also

যেখানে সেখানে হাসপাতালের বর্জ্য ফেললে মামলা করবে সবুজ আন্দোলন

বেলায়েত হোসেনঃ সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে লক্ষ্য করা যাচ্ছে করোনা ভাইরাসের সংক্রমণের সময় রাজধানীসহ দেশজুড়ে অনিয়ন্ত্রিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *