Breaking News
Home / বিনোদন / বিয়ের খবর ফাঁস করলেন তিন্নি

বিয়ের খবর ফাঁস করলেন তিন্নি

আবারও বিয়ের পিঁড়িতে বসলেন আলোচিত মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। পাত্রের নাম আদনান হুদা সাদ। গত বছরের ১৮ ফেব্রুয়ারি বিয়ে করলেও বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নিজেই বিয়ের খবর ফাঁস করেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এক লাইনের স্ট্যাটাসে তিনি লিখেন, ‘আমি বিয়ে করেছি এবং আমি খুশি ভালবাসার মানুষ আদনান হুদা সাদকে বিয়ে করতে পেরে।’

এর আগে আদনান সাদের সঙ্গে ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেন তিন্নি। একই সঙ্গে সাদের প্রোফাইলেও দু’জনের ঘনিষ্ঠ ছবি লক্ষ্য করা গেছে। তখন থেকেই অনেকে ধারণা করেছিলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে। আবার কেউ কেউ বলেছিলেন, নতুন জীবন শুরু করেছেন তারা।

অবশেষে সেই ধারণাই সত্যি হলো। এবার নতুন একটি ছবিতে বধূ বেশে দেখা গেলো তিন্নিকে। ছবিটি তার আকদ অনুষ্ঠানের। এমনকি বেশ আগে গোপনে বিয়ের অনুষ্ঠানও হয়েছে বলে জানা গেছে।

তিন্নি মিডিয়ায় আসেন মডেলিং এর মাধ্যমে। ২০০৪ সালে তিনি মিস বাংলাদেশ নির্বাচিত হন। পরবর্তীতে তিনি টিভি নাটকে অভিনয় শুরু করে জনপ্রিয়তা অর্জন করেন। এই জনপ্রিয়তা তাকে মূলধারার চলচ্চিত্রে নিয়ে আসে।

প্রসঙ্গত, অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে প্রথম বিয়ে হয় তিন্নির। তাদের বিচ্ছেদের পর মেয়ে ওয়ারিশাকে নিয়ে একলা জীবন যাপন করছিলেন। এ সময় তাকে খুব একটা নাটকে দেখা যায়নি। দীর্ঘদিন পর চলতি বছরের সেপ্টেম্বরে মায়ের প্রযোজনায় একটি নাটকে অভিনয় করেন তিন্নি।

বিডি-প্রতিদিন/২৯ অক্টোবর, ২০১৫/মাহবুব

About dhakacrimenews

Check Also

যার প্রেমেই পড়েছি সেই ভণ্ড ও চরিত্রহীন: পপি

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা সাদিকা পারভিন পপি এ পর্যন্ত যাদের প্রেমেই পড়েছেন তারাই নাকি ভণ্ড, চরিত্রহীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *