Breaking News
Home / জেলার সংবাদ / অস্ত্র মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যলয় থানার একটি অস্ত্র মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সদর উপজেলার শিবপুর গ্রামের বাবলু হোসেনের ছেলে শিপন (২৮) এবং মৃত ইদ্রিস আলীর ছেলে রফিকুল আলম ওরফে বাদশা (৪০)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ৭ অক্টোবর রাত সাড়ে ১১টায় একটি হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেপ্তার আসামি শিপন ও রফিকুল আলমমের স্বীকারোক্তি অনুযায়ী ইবি থানাধীন শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বর থেকে মাটিতে পুঁতে রাখা একটি বিদেশি পিস্তলসহ ৪ রাউন্ড গুলিভর্তি অস্ত্র উদ্ধার করে র‍্যাব।

এ ঘটনায় র‌্যাব-১২, সিপিসি-১ এর জেসিও ডিএডি আলী আনছার বাদী হয়ে কুষ্টিয়া ইবি থানায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে অভিযোগ এনে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১ নভেম্বরে আদালতে চার্জশীট দেয় পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের কৌশুলী (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী সত্যতা নিশ্চিত করে বলেন, ইবি থানার এই অস্ত্র মামলাটিতে আসামি শিপন ও রফিকুল আলম বাদশার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় যাবজ্জীন কারাদণ্ডের আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

About dhakacrimenews

Check Also

শ্বশুর পালিয়ে গেলেন পুত্রবধূকে নিয়ে

ঢাকা ক্রাইম নিউজ : নিজ পুত্রবধূকে নিয়ে এক সপ্তাহ আগে বাড়ি থেকে পালিয়ে গেছেন শ্বশুর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *