Breaking News
Home / Uncategorized / সরকারের কঠোর মনোভাব দেখে বিক্ষোভকারীরা ভয় পেয়েছে : যোগী

সরকারের কঠোর মনোভাব দেখে বিক্ষোভকারীরা ভয় পেয়েছে : যোগী

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন, বিক্ষোভকারীরা ভয় পেয়েছে। যারা ঝামেলা পাকাচ্ছিল, সবাই এখন ঠান্ডা। যোগী আদিত্যনাথ সরকারের কঠোর মনোভাব দেখে সবাই চুপ করে গেছে।

তিনি এনআরসি বিরোধী আন্দোলনে পুলিশি অভিযানকে সমর্থন জানিয়ে এমনই টুইট করেন শুক্রবার। এর আগে তিনি বিক্ষোভকারীদের ওপরে ‘বদলা’ নেওয়ার কথা বলেছিলেন। সেই সুরেই টুইট করেছেন তিনি।

জানা গেছে, নাগরিকত্ব আইন সংশোধনের পর ভারত জুড়ে শুরু হওয়া বিক্ষোভে সবচেয়ে বেশি হতাহতের ঘটনা ঘটেছে উত্তর প্রদেশে। বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় ভাঙচুর হয় বেশ কিছু সরকারি সম্পত্তি। বদলা হিসেবে মুসলিমদের সম্পদ জব্দ করে তা অন্যত্র বিক্রির উদ্যোগ নেওয়ার কথা বলা হয়। যোগী আদিত্যনাথ সরকারের ওই ঘোষণার পর শুক্রবার প্রশাসনের হাতে ৬ লাখ ২৭ হাজার ৫০৭ টাকার ডিমান্ড ড্রাফট তুলে দেয় স্থানীয় মুসলমানেরা।

যোগী আদিত্যনাথ প্রশাসন বলছে, অশান্তি সৃষ্টিকারীদের মধ্যে ৪৯৮ জনকে চিহ্নিত করা হয়েছে। তাদের মধ্যে মেরঠেই আছে ১৪৮ জন। তাদের ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। পুলিশ নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভকারীদের মধ্যে ১১১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সূত্র : দ্য ওয়াল।

About dhakacrimenews

Check Also

বনানী থানা সাবেক ওসি ফরমানের কান্ড সাংবাদিক বিরুদ্ধে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ…

রাজধানীর বনানী থানা ১৯ নং ওয়ার্ড কড়াইল বস্তির টোকাই থেকে কোটিপতি যুবদল নেতা টুন্ডা মোমিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *