Home / খেলাধুলা / বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পাননি সাবেক অধিনায়করা

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পাননি সাবেক অধিনায়করা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পাননি দেশের সাবেক তারকা অধিনায়করা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষ উপলক্ষে আয়োজিত বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে।

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে দেশি-বিদেশি তারকাদের মেলা বসছে। দুই পর্বে মঞ্চ মাতাবেন দেশি ও বিদেশি তারকারা। এর মাঝে সন্ধ্যা ৭টার দিকে বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশি-বিদেশি শিল্পীদের অনারম্ব অনুষ্ঠান দেখার জন্য আমন্ত্রণপত্র পাঠায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাবেক অধিনায়করা দাওয়াত না পেলেও, ক্রিকেট বোর্ডের সব সদস্য ও কাউন্সিলরদের ঠিকই পাঠানো হয়েছে আমন্ত্রণপত্র।

সাবেক অধিনায়ক হওয়া সত্ত্বেও বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র না পেয়ে রীতিমতো হতাশ শফিকুল হক হীরা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের আয়োজন বিপিএল শুরু হচ্ছে। কিন্তু বিপিএলের এই উদ্বোধনী অনুষ্ঠানের জন্য অধিনায়কদের দাওয়াত দেয়া হয়নি। অথচ বোর্ড মেম্বার, কাউন্সিলররা ঠিকই আমন্ত্রণ পেয়েছেন। এটা খুবই দুঃখের যে সাবেক অধিনায়কদের চেয়ে বোর্ড কাউন্সিলরদের গুরুত্ব বেশি।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পাননি বাংলাদেশের প্রথম ওযানডে অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু। তিনি বলেন, বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের কোনো আমন্ত্রণ পাইনি।

About dhakacrimenews

Check Also

পাকিস্তান সফরে বাংলাদেশ দল ঘোষণা, চমক হাসান

পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *