Breaking News
Home / আইন ও অপরাধ / যুবলীগ নেতা জি কে শামীমকে তার সাত দেহরক্ষীসহ আটক,বিপুুল অংকের টাকা, এফ ডি আর জব্দ।

যুবলীগ নেতা জি কে শামীমকে তার সাত দেহরক্ষীসহ আটক,বিপুুল অংকের টাকা, এফ ডি আর জব্দ।

যুবলীগ নেতা জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নগদ টাকা, অস্ত্র ও মদ পেয়েছে র‌্যাব। শুক্রবার বেলা ১১টা থেকে গুলশানের নিকেতনে ডি ব্লকের ৫ নম্বর রোডের ১৪৪ নম্বর বাসায় অভিযান চালায় র‌্যাব। এই বাসায় জি কে শামীমের অফিস অবস্থিত। এখনো অভিযান চলছে।

র‌্যাব সূত্র জানায়, শামীমের অফিসের ভেতর থেকে নগদ প্রায় ১০ কোটি টাকা, ২শ কোটি টাকার এফডিআর চেক ও ১শ কোটি টাকার চেক উদ্ধার করা হয়। এছাড়া প্রচুর পরিমাণ গুলি, ম্যাগজিন, মাদকও উদ্ধার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বলেন, অভিযানে বিপুল পরিমাণ টাকা ও একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়েছে। কোটি কোটি টাকা উদ্ধার করা হয়েছে। এখনো টাকা গণনা চলছে। টাকার পরিমাণ বাড়তে পারে। এছাড়া অভিযানে বিদেশি মদের বেশ কয়েকটি বোতল উদ্ধার করা হয়েছে।

বিকালে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম সংবাদ ব্রিফিংয়ে জানান, এর মধ্যে কিছু টাকা অবৈধভাবে উপার্জন করা হয়েছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শামীমকে আটক করা হয়েছে।

ইতোমধ্যে জি কে শামীমকে তার সাত দেহরক্ষীসহ আটক করা হয়েছে। নিকেতনের চারতলা ওই বাসায় শামীমের কোম্পানির নাম জি কে বি কোম্পানি প্রাইভেট লিমিটেড। নিকেতন এলাকাতে শামীমের আরেকটি বাসা আছে। ওখান থেকে তাকে ডেকে নিয়ে তার অফিসে আসা হয়। তাকে নিয়ে এখানে অভিযান চালাচ্ছে র‌্যাব।

যুবলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ গণমাধ্যমকে বলেন, জি কে শামীমের কোনো পদ নেই যুবলীগে। তিনি নিজেই নিজেকে যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক বলে বেড়াতেন। এখন তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

এরআগে, রাজধানীতে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে গত বুধবার যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‌্যাব। ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে তার পরিচালিত অবৈধ ক্যাসিনোতেও অভিযান চালায় র‌্যাব।

About bangladeshsoft

Check Also

ফুটপাথে দখল বাণিজ্য দুই সিটিতে

উত্তরের সর্বত্র, দক্ষিণের দেড় শ পয়েন্টে বেহাল পরিস্থিতি অবৈধ হাটবাজার, গজিয়ে উঠেছে ১৭ টার্মিনাল ঢাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *