Breaking News
Home / অন্যান্য / হিজলায় পংকজ নাথ’র বিরুদ্ধে অপপ্রচারকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

হিজলায় পংকজ নাথ’র বিরুদ্ধে অপপ্রচারকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

হিজলা প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক, বরিশাল ৪ আসনের সাংসদ পংকজ নাথ’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে হিজলা উপজেলার সকল ইউনিয়নে একযোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। আজ ৩১ আগস্ট বিকাল ৫ টায় বড়জালিয়া ইউনিয়নের খুন্নাবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় দুষীদের অভিলম্বে গ্রেফতার করে বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, বড়জালিয়া ইউনিয়ন আঃলীগ’র সাধারন সম্পাদক ইসমাইল হোসেন রাড়ী, যুবলীগের যুগ্ন আহবায়ক কাজী লিয়াকত,  স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক শহিদুল ইসলাম রিপন,  উপজেলা ছাত্রলীগ সভাপতি সোলাইমান হোসেন শান্ত ও ছাত্রলীগ সম্পাদক আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন হিজলা সাংস্কৃতিক মঞ্চের সম্পাদক মোহাম্মদ আলী, কৃষকলীগ যুগ্ম-আহ্বায়ক ফরিদ চৌধূরী, কাজী সুলতান আহমেদ, ইউনিয়ন যুবলীগ সভাপতি আকতার মাতবর, সম্পাদক জামাল হোসেন রাড়ী, যুব মহিলালীগ নেত্রী তামান্না নিশাত তিন্নি, বড়জালিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা পলাশ দেওয়ান সহ ইউনিয়ন আঃলীগ ও সহযোগী সংগঠনের সকল নের্তৃবৃন্দ।

একই সময় গুয়াবাড়িয়া ইউনিয়নের মৌলভিরহাট বাজারে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাস্টার নেয়ামত উল্লাহ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন এর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচীতে গুয়াবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

হিজলা গৌরবদী ইউনিয়নের একতা বাজার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মিলন, ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন দফাদার এর নেতৃত্বে,  মেমানিয়া ইউনিয়নের টেকের বাজার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন এর নেতৃত্বে, হরিনাথপুর ইউনিয়নের হরিনাথপুর বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন খান ও সাধারন সম্পাদক তৈফিকুর রহমান সিকদারের নেতৃত্বে, ধুলখোলা ইউনিয়নের আলীগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ যে, গত ২৬ আগস্ট সন্ধার পর ফেইজবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে এতে বরিশাল ৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথের নাম উল্লেখ করা হয়। বাস্তবে সেখানে যে ব্যক্তির ছবি রয়েছে তার সাথে পংকজ নাথের কোন মিল পাওয়া যায়নি। এটি ছিল মুলত একটি গুজব ও পংকজ নাথ এর ব্যক্তি ইমেজ ও রাজনৈতিক ইমেজ নষ্ট করে আওয়ামীলীগকে বিতর্কিত করা।

About bangladeshsoft

Check Also

বেসিস জাতীয় আইসিটি অ্যাওয়ার্ড পেয়েছে জেনেক্স ইনফোসিস

সরকারি সেবা, কর্মকর্তাদের তথ্য, বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকার এবং পর্যটন ও জেলা সম্পর্কিত বিষয়ে জানতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *