Home / Uncategorized / ভোলায় সন্তানের সামনে উলঙ্গ করে নির্যাতন

ভোলায় সন্তানের সামনে উলঙ্গ করে নির্যাতন

ভোলার লালমোহনে প্রায় এক বছর আগে স্ত্রী ও সন্তানের সামনে এক ব্যক্তিকে উলঙ্গ করে অমানবিক নির্যাতনের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় গতকাল থানায় মামলা হয়েছে। নির্যাতনের শিকার জসিম উদ্দিনের স্ত্রী লালমোহন থানায় মামলা দায়ের করেন। লালমোহন থানায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও লালমোহন থানার ওসি এক সংবাদ সম্মেলন ডেকে এসব তথ্য জানিয়েছেন। এ সময় আরও জানানো হয়, নির্যাতনকারী অপর একটি ডাকাতি মামলায় জেল হাজতে রয়েছে। এই মামলায় তার সাত দিনের রিমান্ড চাওয়া হবে। অপরদিকে নির্যাতনের শিকার বিএনপি সমর্থক জসিমও অপর একটি মামলায় গত পাঁচ মাস ধরে জেল হাজতে রয়েছে।

২০১৮ সালের ২৫ জুলাইর এই ঘটনায় রবিবার ভাইরাল হওয়া  ভিডিওতে দেখা যায়, প্যান্ট-শার্ট পরা এক তরুণ হাতে লাঠি নিয়ে লুঙ্গি পরা একজনকে হাত-পায়ে রশি বেঁধে মারধর করছে। মারতে মারতে একপর্যায়ে মাটিতে ফেলে তাকে উলঙ্গ করে ফেলা হয়। পাশেই তার ছোট্ট মেয়েটি বাবাকে ছাড়ানোর জন্য কান্নাকাটি করছে। উপস্থিত দর্শকদের কাছে মিনতি করছে। কিন্তু কেউ এগিয়ে আসছে না। জানা যায়, গত বছরের পবিত্র ঈদুল আজহার দু-এক দিন পরে লালমোহনের ডাওরি বাজারে ওই ঘটনাটি ঘটে। সকালবেলা দোকানে চা খাচ্ছিল বিএনপি সমর্থক ভাড়ায় মোটরসাইকেল চালক জসিম। এ সময় চট্টগ্রাম থেকে ঈদে বাড়িতে আসা হাসান তার বাবাকে গালি দেওয়ার অভিযোগ তুলে জসিমের ওপর চড়াও হয় এবং মারধর শুরু করে।

হাসান চট্টগ্রামে থাকলেও এলাকায় তার নিয়মিত যাতায়াত ছিল। সে ওই এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। তাকে এলাকার লোকজন ভয় পেত। রবিবার একটি ডাকাতি মামলায় পুলিশ হাসানকে গ্রেফতার করার পর ভিডিওটি ভাইরাল হয়। স্থানীয়রা জানায়, বিএনপি সরকারের আমলে জসিমও বেপরোয়া ছিল। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর হাসান তার প্রতিশোধ নিয়েছে। পুলিশ জানায়, আটককৃত হাসানের বিরুদ্ধে চট্টগ্রামের পাহাড়তলী ও হালিশহর থানায় মানব পাচার, ডাকাতি ও চুরির অভিযোগে তিনটি মামলা রয়েছে। সংবাদ সম্মেলনে আরও বলা হয়, নির্যাতনের শিকার জসিমের বিরুদ্ধেও পাঁচটি মামলা রয়েছে। গত ছয় মাস ধরে সে এক মামলায় জেল হাজতে রয়েছে।

About dhakacrimenews

Check Also

আপস করেননি বঙ্গবন্ধু

ভারতীয় লেখক ও রাজনীতিবিদ শশী থারুর বলেছেন, বঙ্গবন্ধু কখনো কারও সঙ্গে আপস করেননি।   বাংলা   ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *