Breaking News
Home / ক্রাইম নিউজ / ৭১ বাংলা টিভির সাংবাদিক ও ক্যামেরাম্যান ইয়াবাসহ গ্রেফতার

৭১ বাংলা টিভির সাংবাদিক ও ক্যামেরাম্যান ইয়াবাসহ গ্রেফতার

ঢাকা ক্রাইম নিউজ: পিরোজপুরের স্বরূপকাঠিতে বৃহস্পতিবার দুপুরে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৭১ বাংলা টিভির এক সাংবাদিক ও তার ক্যামেরাম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ঝালকাঠি সদর উপজেলার রমজানকাঠি গ্রামের শাহজাহান সরদারের ছেলে ৭১ বাংলা টিভি ও দৈনিক গণজাগরন পত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি সোহাগ সরদার (৩৫) ও তার ক্যামেরাম্যান বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বাড়ৈখালী গ্রামের আব্দুল মোতালেব মিয়ার ছেলে ইব্রাহিম মুন্না (৩৩)।

পুলিশ সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে নেছারাবাদ থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলামের নেতৃত্বে এস আই মুজিবর রহমান, এএসআই মোজাম্মেল ও এএসআই নাইমসহ একদল পুলিশ স্বরূপকাঠি পৌরসভার ৫ নং ওয়ার্ডের আকলম স্কুলের খেলার মাঠ এলাকায় অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে।

এ ব্যাপারে ওই দিনই থানায় নিয়মিত মাদক আইনে মামলা রুজু শেষে আসামীদের পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে।

নেছারাবাদ থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম জানান, আসামীদের ব্যবহৃত ক্যামেরা, বুম, মাইক্রোফোন ও আইডি কার্ড জব্দ করা হয়েছে। তারা সাংবাদিকতার পরিচয়ের আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল।

উল্লেখ্য একদল মাদক ব্যাবসায়ী নামসর্বস্ব অনলাইন টিভি চ্যানেল ও পত্রিকার কার্ড ব্যাবহার করে সাংবাদিক পরিচয়ের আড়ালে মাদকের ব্যবসা করে চলছে।

About dhaka crimenews

Check Also

নদীর তীর পুনর্দখলের চেষ্টা করলে আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

শনিবার রাজধানীর কামরাঙ্গীরচরের খোলামোড়া ঘাটে সীমানা পিলার, ওয়াকওয়ে, নদী তীর রক্ষা প্রাচীর (কিওয়াল) এবং ওয়াকওয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *