Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / টেলিটককে আরও উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করার নির্দেশ

টেলিটককে আরও উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করার নির্দেশ

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন অপারেটর টেলিটককে উন্নত গ্রাহকসেবার মাধ্যমে প্রতিযোগিতায় টিকে থাকতে হবে। মুক্তবাজার অর্থনীতিতে প্রতিযোগিতা থাকবে এবং প্রতিযোগিতায় যোগ্যরাই টিকে থাকে। মন্ত্রী টেলিটককে জনপ্রিয় করতে সংশ্লিষ্টদের আরও সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

গতকাল রোববার ঢাকায় জিপিও মিলনায়তনে বাংলা নববর্ষ উপলক্ষে টেলিটকের সাশ্রয়ী মূল্যে ডেটা প্যাকেজ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন। সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী দেশের সর্বস্তরের মানুষের মধ্যে তথ্যপ্রযুক্তির সুফল পৌঁছে দিতে ইন্টারনেট সহজলভ্য এবং ব্যয় সাশ্রয়ের প্রয়োজনীয়তার কথা তুলে ধরে বলেন, তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশ সফলতার মাইলফলক স্থাপন করেছে। গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন কর্মসূচি বাংলাদেশ প্রযুক্তিবিশ্বে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে। তথ্যপ্রযুক্তিতে গ্রাম ও শহরের মধ্যে কোনো তফাত থাকবে না। এর মধ্যে দেশের প্রায় প্রতিটি ইউনিয়নে ব্রডব্যান্ড ইন্টারনেট পৌঁছে দেওয়া হয়েছে। জনগণ যাতে সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট সেবা যাতে পেতে পারে, সে লক্ষ্যে ইন্টারনেটের মূল্য উল্লেখযোগ্য পরিমাণে হ্রাস করা হয়েছে।

Eprothom Aloপরে মন্ত্রী সাশ্রয়ী দামে ইন্টারনেট সেবা নিশ্চিত করতে সবচেয়ে কম রেটে টেলিটক ইন্টারনেট প্যাকেজ উদ্বোধন করেন। নববর্ষ উপলক্ষে টেলিটকঘোষিত প্যাকেজে ১ জিবি ২৩ টাকা, মেয়াদ ৭ দিন। ৩০ দিন মেয়াদে ১ জিবির মূল্য ৪৬ টাকা। ২ জিবি ৩০ দিন মূল্য ৮৫ টাকা। ৩ জিবি ৩৩ টাকা, মেয়াদ ৩ দিন। ৩ জিবি ৬৩ টাকা, মেয়াদ ১০ দিন। ৫ জিবি ৯৭ টাকা, মেয়াদ ১০ দিন এবং ১০ জিবি ১৯৮ টাকা, মেয়াদ ১৫ দিন।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাব উদ্দিন বক্তব্য দেন।

About dhaka crimenews

Check Also

শ্বেতাঙ্গ জাতীয়তাবাদ’ নিষিদ্ধ করছে ফেসবুক

অবশেষে ‘শ্বেতাঙ্গ জাতীয়তাবাদ’ নিষিদ্ধ করছে জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেসবুক। বুধবার ফেসবুকের পক্ষ থেকে জানানো হয়েছে, ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *