Breaking News
Home / খেলা / বৃষ্টির কারণে টস ছাড়াই দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

বৃষ্টির কারণে টস ছাড়াই দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত

প্রথম দিন অঝোর ধারায় বৃষ্টিতে খেলা ভেস্তে যাওয়ায় দ্বিতীয় দিন টস হওয়ার কথা ছিল আধ ঘণ্টা আগে। কিন্তু দ্বিতীয় দিনও সুযোগ দিল না বৃষ্টি।

যদিও প্রথম দিনের মতো অঝোর ধারায় বৃষ্টি হয়নি শনিবার। কিন্তু রাতের বৃষ্টিতে আউটফিল্ড ছিল ভেজা। আর কিছুক্ষণ বিরতি দিয়ে হয়েছে গুঁড়িগুঁড়ি বৃষ্টি। তাতে নিউজিল্যান্ড ও বাংলাদেশের খেলা দ্বিতীয় দিনও হয়েছে পরিত্যক্ত। আগের দিনের মতোই সারাদিন অপেক্ষা করেও টস করা সম্ভব হয়নি।

আগের দিনের বৃষ্টিতে একটি বলও গড়ায়নি মাঠে। এমনকি টসও হয়নি। সময় পুষিয়ে নিতে শনিবার আধঘণ্টা এগিয়ে আনা হয় ম্যাচ। কিন্তু নির্ধারিত সময় পার হয়ে গেলেও আউটফিল্ডের অবস্থা মাঠে নামতে দেয়নি দুই দলকে।

বৃষ্টি থেমে যাওয়ায় কয়েকবার পিচ কভার সরিয়ে নেয় মাঠ কর্মীরা। কিন্তু আবার নামে বৃষ্টি। এভাবে পেরিয়ে যায় প্রথম সেশন। দ্বিতীয় সেশনের মাঝামাঝি সময়ে আম্পায়াররা মাঠ পরিদর্শন করলেও খেলার অনুমতি দেননি।

অবশ্য বৃষ্টি থামায় চা বিরতির কিছুক্ষণ আগে দুই দলের খেলোয়াড়দের মাঠে দেখা যায় ঘাম ঝরাতে। দ্বিতীয় দফায় আম্পায়াররা নামেন মাঠে। সবকিছুই ঠিকঠাক ছিল। শেষ সেশনের সময় বাড়িয়ে খেলার ইঙ্গিত মিলেছিল। কিন্তু আবার ফিরে আসে বৃষ্টি। চা বিরতির আধঘণ্টা পার হওয়ার পর নিরুপায় হয়ে দ্বিতীয় দিন পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

আবহাওয়ার পূর্বাভাসে জানা গেছে তৃতীয় দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনা খুবই কম। আকাশ থাকবে মেঘমুক্ত। রবিবার খেলা শুরু হবে আধঘণ্টা আগে।

About dhaka crimenews

Check Also

অবশেষে ফিরলেন মেসি

আট মাস পর জাতীয় দলে ফিরলেন লিওনেল মেসি। মার্চের শেষদিকে ভেনিজুয়েলা এবং মরক্কোর বিপক্ষে প্রীতি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *