Breaking News
Home / সম্পাদকীয় / বুড়িগঙ্গায় নৌকাডুবি : নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে

বুড়িগঙ্গায় নৌকাডুবি : নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে

সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ একই পরিবারের ছয়জনকে উদ্ধারে অভিযান চলছে। শুক্রবার সকাল ১০টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। এদিকে নিখোঁজের ঘটনায় তদন্তে বিআইডব্লিউটিএর পক্ষ থেকে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মানিকুজ্জামান জানান, ঘটনাস্থল ও এর আশপাশে উদ্ধার অভিযান পরিচালনা করা হচ্ছে। পানির নিচেও ডুবুরিরা খোঁজ করছেন। তবে এখন পর্যন্ত ডুবে যাওয়া কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। পানির রঙ কালো হওয়ায় উদ্ধার অভিযানে কিছুটা বেগ পেতে হচ্ছে।

প্রসঙ্গত, কেরানীগঞ্জে বসবাসকারী শাহজালাল বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে বৃহস্পতিবার রাতে গ্রামের বাড়ি শরীয়তপুরের বজেশ্বরে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে সদরঘাটের কাছে সুরভী-৭ লঞ্চের পেছন দিকের ধাক্কায় শাহজালালদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এ সময় লঞ্চের পেছনে থাকা পাখার আঘাতে শাহজালালের দুই পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আরো পড়ুন : ট্রাম্পের সাবেক সহযোগীর ৪ বছরের কারাদণ্ড

এ ঘটনায় নিখোঁজ হন শাহজালালের স্ত্রী শাহিদা বেগম (৩২), মেয়ে মিম (৮), মেয়ে মাহী (৬), শাহজালালের ভাগনি জামশেদা বেগম (২০), ভাগ্নিজামাই দেলোয়ার হোসেন (২৮) ও তাদের ছয় মাসের মেয়ে মাহি।

সদরঘাট নৌ-থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, রাতে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শাহজালালকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে চেষ্টা করছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা, নৌ-পুলিশ ও বিআইডব্লিউটিএএর সদস্যরা।

About dhaka crimenews

Check Also

কতটা সুরক্ষিত দেশের প্রধান বিমানবন্দর

হজরত শাহজালাল বিমানবন্দর • খেলনা পিস্তল নিয়ে বিমান ছিনতাইয়ের চেষ্টা • আট দিন পরে এবার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *