Breaking News
Home / ক্রাইম নিউজ / ছেলের ‘লাঠির আঘাতে’ বাবা নিহত

ছেলের ‘লাঠির আঘাতে’ বাবা নিহত

পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ছেলে ও ছেলের স্ত্রীর লাঠির আঘাতে বাবা আবদুস সাত্তার মোল্লা (৬৫) মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ শনিবার সকালে বগুড়ার গাবতলী থানায় ছেলেসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার বিকেলে গাবতলীর মহিষাবান ইউনিয়নের ধোড়া পূর্ব পাড়া গ্রামে আবদুস সাত্তার মোল্লার নিজস্ব পুকুরে তার ছোট ছেলে জহুরুল ইসলাম মাছ ধরছিলেন। এ সংবাদ পেয়ে তার বড় ছেলে জয়নাল সেখানে গিয়ে জহুরুলের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে জয়নাল ও তার স্ত্রী লাঠিসোটা নিয়ে জহুরুলের ওপর চড়া হন।

খবর পেয়ে ছেলেদের বাকবিতণ্ডা থামাতে তাদের বাবা সেখানে যায়। সেখানে ছোট ভাই জহুরুলকে এলোপাতারিভাবে মারধর করে জয়নাল। পরে তারা ক্ষিপ্ত হয়ে তাদের বাবা আবদুস সাত্তারকে ও তার স্ত্রী জমেলা বেগমকে লাঠিসোটা দিয়ে আঘাত করলে ছাত্তার ঘটনাস্থলেই মারা যান।

গাবতলীর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন জানান, আজ সকালে ছাত্তারের লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আবদুস সাত্তারের স্ত্রী জমেলা বেগম বাদী হয়ে তার ছেলে জয়নাল ও ছেলের স্ত্রী আঙ্গুরা বেগম ও নাতিকে আসামি করে গাবতলী থানায় মামলা করেছেন। আসামিরা এখন পলাতক রয়েছে।

About dhaka crimenews

Check Also

গৃহবধূর মরদেহ উদ্ধার

জায়িন সিংহ- ঢাকা ক্রাইম নিউজঃ সাভারের আশুলিয়ায় রাজিয়া খাতুন নামের (২৬) এক গৃহবধূর মরদেহ উদ্ধার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *