Breaking News
Home / বিনোদন / দেশীয় চলচ্চিত্রের উৎসব

দেশীয় চলচ্চিত্রের উৎসব

২২ থেকে ২৪ জানুয়ারি দেখানো হবে দেশীয় চলচ্চিত্র। জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়োজনে তিন দিনব্যাপী এই উৎসব চলবে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে। দর্শনীর বিনিময়ে যে কেউ সিনেমা দেখতে পারবেন।

উৎসবটির স্লোগান ‘আমাদের সিনেমা’। গত বছরের দর্শক-সমাদৃত ও আলোচিত আটটি চলচ্চিত্র প্রদর্শিত হবে এই উৎসবে। মি. বাংলাদেশ ছবিটি দেখানো হবে ২২ জানুয়ারি সকাল ১০টায় এবং একই দিন স্বপ্নজাল দেখানো হবে বেলা ১টায়। পোড়ামন ২ দেখানো হবে ২৩ জানুয়ারি সকাল সাড়ে ৯টায় আর পাঠশালা দেখানো হবে একই দিন দুপুর ১২টায় এবং একই দিনে মাটির প্রজার দেশে দেখানো হবে বেলা পৌনে ২টায়। শেষ দিন দহন দেখানো হবে সকাল সাড়ে ৯টায়, কমলা রকেট দেখানো হবে দুপুর পৌনে ১২টায় আর দেবী দেখানো হবে বেলা দেড়টায়।

উৎসবের অংশ হিসেবে আরও থাকছে ‘জেনারেটিং অডিয়েন্স: ফিল্ম ফেস্টিভ্যালস অ্যান্ড পাবিলক স্ক্রিনিং অ্যাট কলেজেস অ্যান্ড ইউনিভার্সিটি’ শীর্ষক সেমিনার। সেমিনারে সভাপতিত্ব করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের চেয়ারম্যান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের মেন্টর জুনায়েদ আহমদ হালিম। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মিজানুর রহমান প্রধান অতিথি থাকবেন।

About dhaka crimenews

Check Also

কত কী যে শিখছেন বরুণ!

বরুণ ধাওয়ান ‘সুই ধাগা’ ছবির জন্য বরুণ ধাওয়ান রীতিমতো সেলাই শিখেছিলেন। এমনকি তিনি নিজে সেলাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *