Breaking News
Home / জাতীয় / মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ব্যতিক্রমধর্মী বিজয় মিছিল মোটরসাইকেল নৌকা

মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ব্যতিক্রমধর্মী বিজয় মিছিল মোটরসাইকেল নৌকা

ঢাকা ক্রাইম নিউজ:- নানান সাজে-নাচে-গানে-স্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানমুখী নেতাকর্মীরা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিজয় সমাবেশ করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শ‌নিবার (১৯ জানুয়ারি) দুপুর আড়াইটায় সমাবেশের মূল কার্যক্রম শুরু হবে। তার আ‌গে বিজয় সমাবেশের জন্য পুরোপুরি প্রস্তুত সোহরাওয়ার্দী উদ্যান। দেশের বিভিন্ন অঞ্চল ও ঢাকার আশপাশের জেলাগুলো থেকে নেতাকর্মীরা ইতোমধ্যে সমাবেশস্থলে প্রবেশ করেছেন। নেতাকর্মীরা বাদ্যযন্ত্র বাজা‌তে বাজা‌তে, নাচে-গানে ও স্লোগানে স্লোগানে আসতে উদ্যানে প্রবেশ করেছেন।

সমাবেশে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। এ ছাড়া থাকবেন সদ্য গঠন করা মন্ত্রিপরিষদের সদস্য ও দলের শীর্ষ নেতারা।

সরজ‌মি‌নে ঘু‌রে দেখা গে‌ছে, শনিবার ভোর থেকেই সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। উদ্যানের বিভিন্ন গেটে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। সহসাই কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না সেখানে। মাঠের পূর্বদিকে শিশু পার্কের পাশের গেট দিয়ে প্রবেশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই গেটে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা।

এদিকে বেলা আড়াইটায় সমাবেশ শুরুর কথা থাকলেও সকাল থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। তবে ঢালাওভাবে এখনই ঢুকতে দেয়া হয়নি। পরে বেলা ১১টার দিকে সবাইকে ঢুকতে দেয়া হয়।

এর আগে শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘সমাবেশে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি, মাদক, সন্ত্রাসের বিষয়ে নেতাকর্মীসহ সবাইকে হুঁশিয়ার করবেন।’

এ ছাড়া প্রধানমন্ত্রী সমাবেশে ২১ শতকের উন্নয়ন পরিকল্পনাও তুলে ধরবেন বলে জানান কাদের। এরপর ওবায়দুল কাদের সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি পুরো প্রস্তুতি ঘুরে দেখেন।

এদিকে ‘বিজয় সমাবেশ’ ঘিরে বেশ কিছু ট্রাফিক নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। উদ্যানে প্রবেশ ও আশপাশের এলাকায় যান চলাচলে বিধি-নিষেধ রয়েছে এসব নির্দেশনায়।

About dhaka crimenews

Check Also

আওয়ামী লীগ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে

মোল্লা সোহেল- ঢাকা ক্রাইম নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়তে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *