Breaking News
Home / বিনোদন / কত কী যে শিখছেন বরুণ!

কত কী যে শিখছেন বরুণ!


বরুণ ধাওয়ান

‘সুই ধাগা’ ছবির জন্য বরুণ ধাওয়ান রীতিমতো সেলাই শিখেছিলেন। এমনকি তিনি নিজে সেলাই মেশিনে জামা তৈরি করতে পারেন। বাবা প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক ডেভিড ধাওয়ানের হাতে বরুণ তুলে দেন নিজের হাতে বানানো শার্ট। এবার তিনি তাঁর আগামী ছবির জন্য জোরদার প্রস্তুতি নিচ্ছেন। আর এ জন্য বলিউডের এই তরুণ নায়ক কত কী যে শিখছেন!

বরুণ ধাওয়ান বলিউডের পরিশ্রমী অভিনেতাদের একজন। নিজেকে তাঁর অভিনীত চরিত্রের মতো গড়ে তুলতে দিন-রাত পরিশ্রম করেন। ‘কলঙ্ক’ ছবির শুটিংয়ের মধ্যেই বরুণ তাঁর পরবর্তী ছবির জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন। তাঁকে দেখা যাবে কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি’সুজার আগামী ছবিতে। রেমোর এই নাচভিত্তিক ছবির জন্য অনেক কিছু শিখছেন বরুণ। চরিত্রের প্রয়োজনে মারপিটের প্রশিক্ষক কুলদীপ শশীর কাছে প্রশিক্ষণ নিচ্ছেন। পাশাপাশি জিমনেস্টিকসে পারদর্শী হয়ে ওঠার জন্য বরুণ প্রচুর ঘাম ঝরাচ্ছেন। নাচের ছবি, তার জন্য নাচ তো শিখতেই হবে। বরুণ নাচের নানা ধারা রপ্ত করছেন। তিনি ভাংরা, আরবানসহ কয়েকটি ধারার নাচ শিখছেন। রেমোর ড্যান্স ট্রুপের কাছ থেকে এই বলিউড নায়ক স্ট্রিট হিপ-হপ শিখছেন।

বরুণ জিমে গিয়েও প্রচুর শরীর চর্চা করছেন। প্রতিদিন দুই বেলা জিমে গিয়ে ওয়ার্ক আউট করছেন তিনি। রেমোর এই ছবির জন্য শুধু ওয়ার্ক আউটে নয়, তাঁর ডায়েটেও বদল এসেছে। বরুণের ডায়েটে আগে কোনো শর্করা জাতীয় খাবার ছিল না। এবার চরিত্রের প্রয়োজন অনুযায়ী তাঁকে শরীর গড়ে তুলতে হবে। আর তার জন্য বরুণকে খেতে হবে প্রচুর শর্করা। তাই তার ডায়েটে যুক্ত হয়েছে শর্করাযুক্ত খাবার।
রেমো ডি’সুজার এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এ মাসের শেষ থেকে ছবিটির শুটিং শুরু হবে।

About dhaka crimenews

Check Also

মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ব্যতিক্রমধর্মী বিজয় মিছিল মোটরসাইকেল নৌকা

ঢাকা ক্রাইম নিউজ:- নানান সাজে-নাচে-গানে-স্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানমুখী নেতাকর্মীরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *