Home / বিনোদন / নিরাপত্তার জন্য পরিচয় গোপন!

নিরাপত্তার জন্য পরিচয় গোপন!


আমির খান ও ইরা

২০০২ সালের ডিসেম্বরে রীনা দত্তের সঙ্গে দাম্পত্য সম্পর্কের ইতি টানেন আমির খান। এরপর মায়ের কাছেই আছেন তাঁদের দুই ছেলেমেয়ে জুনাইদ ও ইরা। কিন্তু ছেলেমেয়ের কথা তেমন শোনা যায়নি আমির খানের মুখে। দীর্ঘ সময় মেয়েকে সামনেও আনেননি। এবার শোনা যাচ্ছে, মেয়ের নিরাপত্তার কথা ভেবে তাঁর এবং তাঁর শিক্ষাপ্রতিষ্ঠানের নাম প্রকাশ্যে আনতে চাননি আমির খান ও রীনা দত্ত। ইরা নিজেও সব সময় সাবধানে থেকেছেন।

আমির খানের মেয়ে ইরা খুব মেধাবী। তিনি পড়াশোনা করেছেন মুম্বাইর ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। এখান থেকে ৮৯ শতাংশ নম্বর পেয়ে আইএসসি পাস করেছেন। এখন তিনি স্নাতক পর্যায়ের ছাত্রী। চলচ্চিত্রের ব্যাপারে ইরার আগ্রহ তৈরি হয়েছে। একজন নায়িকা হওয়ার জন্য যা যা প্রয়োজন, তার সবই রয়েছে। আবার তিনি নাকি পরিচালনা করতে চান। খেলাধুলা করেন। পশুদের অধিকার রক্ষা সংগঠনেও কাজ করেছেন। এদিকে এক সাক্ষাৎকারে ইরা জানিয়েছিলেন, তিনি নিজে সুরকার-সংগীত পরিচালক হতে চান, বানাতে চান নিজের মতো মিউজিক। বলিউডের সংগীত পরিচালক রাম সম্পতের সহকারী হিসেবে কাজ করছেন। ছোটবেলা থেকেই ইরা সংগীতের সঙ্গে যুক্ত। শুধু সংগীতশিল্পী হওয়া নয়, গানের সৃজনশীলতা, প্রযোজনা ও ব্যবস্থাপনা নিয়ে কাজ করতে চান তিনি। আর তা শিখছেন রাম সম্পতের কাছ থেকেই। আমিরের ‘দিল্লি বেলি’ ও ‘তালাশ’ ছবিতে রাম সম্পত সংগীত পরিচালনা করেছেন। এ ছাড়া আমিরের জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘সত্যমেব জয়তে’রও সংগীত পরিচালক তিনি।

আমির খান ও ইরা
ইরার তো অনেক ইচ্ছা। বাবা আমির খান মেয়েকে নিয়ে কী ভাবছেন? আমির খান বলেছেন, ইরা বলিউডে এলে তিনি খুশি হবেন। তবে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কখনোই সন্তানদের ওপর কিছু চাপাতে চান না।

‘দঙ্গল’ ছবির সাকসেস পার্টিতে দেখা যায় ইরাকে। ফাতিমা সানা শেখ তাঁর ভালো বন্ধু। তাঁকে ‘গজনি’ ছবির প্রোমোশন পার্টিতেও দেখা গেছে। এবার মুম্বাইয়ে একটি রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানে মেয়ে ইরাকে নিয়ে হাজির হন আমির খান।

নিজের এই দুই সন্তানের কথা আমির খানের মুখে শোনা যায়নি। ছেলেমেয়ে দুজনই এখন বড় হয়েছেন। সাবেক স্ত্রীর কাছে রেখে আসা ছেলেমেয়েকে নিয়ে হঠাৎ ব্যস্ত হয়ে পড়লেন আমির খান! রীনা দত্তের সঙ্গে দাম্পত্য সম্পর্কের ইতি টানার পর কখনো কোনো উল্লেখযোগ্য অনুষ্ঠানে ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে যেতে দেখা যায়নি তাঁকে। কিংবা কোনো সাক্ষাৎকারে ছেলেমেয়েকে নিয়ে কিছু বলতে শোনা যায়নি। ছেলেমেয়েকে নিয়ে দেশে কিংবা দেশের বাইরে কোথাও বেড়াতে গেছেন, তেমনটাও কেউ মনে করতে পারবে না। তাহলে আমির খান হঠাৎ ছেলেমেয়ের প্রসঙ্গ সামনে আনছেন, মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন, মেয়েকে জড়িয়ে ধরে আদর করছেন!

জানা গেছে, গত ৩১ ডিসেম্বর আমির খান নতুন বছরের জন্য কিছু ওয়াদা করেছেন। বছরের শেষ দিন রাতে তা পোস্ট করেছেন টুইটারে। সেখানে তিনি প্রতিজ্ঞা করেছেন, নতুন বছরে সন্তানদের সঙ্গে বেশি করে সময় কাটাবেন।

About dhaka crimenews

Check Also

অভিনয়, প্রেম না করার শর্তে

নেটফ্লিক্সের ছবি টু অল দ্য বয়েজ আই’ভ লাভড বিফোর ছিল ২০১৮ সালের আলোচিত ছবিগুলোর একটি। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *