Home / জাতীয় / মন্ত্রিসভা থেকে কাউকে বাদ দেয়া নয়, শুধু দায়িত্বের পরিবর্তন : ওবায়দুল কাদের

মন্ত্রিসভা থেকে কাউকে বাদ দেয়া নয়, শুধু দায়িত্বের পরিবর্তন : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মন্ত্রিসভা থেকে কাউকে বাদ দেয়া নয়, শুধুমাত্র দায়িত্বের পরিবর্তন করা হয়েছে। মঙ্গলবার সকালে নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, মন্ত্রিসভার পরিবর্তন নিয়ে জোটের মধ্যে কোনো টানাপোড়েন নেই। জোট করার অর্থ এই নয় যে আমরা শর্ত দিয়েছি যে মন্ত্রী করতেই হবে। ১৪ দল আমাদের দুঃসময়ের শরীক। তারা অতীতে ছিলেন ভবিষ্যতে থাকবেন না সে কথা তো আমরা বলতে পারছি না। মন্ত্রীত্বের আলাদা আলাদা সত্তা আছে। আমি মনে করি না বাদের কোনো ব্যাপার আছে। এখানে বাদের কোনো ব্যাপার নেই কাজের রুপান্তর হয়েছে মাত্র।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবগঠিত মন্ত্রিসভায় সঠিক লোকই নির্বাচিত করেছেন। ঠিক মানুষকে ঠিক জায়গায় দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী। জনস্বার্থকে প্রাধান্য দিয়ে আমরা সিদ্ধান্ত নেব এবং জনস্বার্থকে প্রাধান্য দিয়ে কাজ করব।

About dhaka crimenews

Check Also

ওবায়দুল কাদের শঙ্কামুক্ত

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শঙ্কামুক্ত। বর্তমানে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *