Breaking News
Home / রাজনীতি / ভোটারদের সঙ্গে সালমানের শুভেচ্ছা বিনিময়

ভোটারদের সঙ্গে সালমানের শুভেচ্ছা বিনিময়


ঢাকা-১ আসনের নবনির্বাচিত সাংসদ সালমান এফ রহমানকে ফুলেল শুভেচ্ছা জানায় এলাকাবাসী। গতকাল দোহারের জয়পাড়ায়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসন থেকে বিজয়ী সংসদ সদস্য সালমান এফ রহমান গতকাল শনিবার তাঁর নির্বাচনী এলাকা ঢাকার দোহার ও নবাবগঞ্জের ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

গতকাল সকাল সাড়ে ১০টায় সালমান এফ রহমান তাঁর নিজ এলাকা দোহারের ফুলতলা থেকে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শুরু করেন। এরপর তিনি দোহারের মুকসুদপুর, নারিশা, মেঘুলা, সুতারপাড়া, দোহার বাজার, জয়পাড়া, লটাখোলা, বাঁশতলা, কার্তিকপুর ও নয়াবাড়ির বিভিন্ন এলাকায় ভোটারদের সঙ্গে কথা বলেন। পরে নবাবগঞ্জ উপজেলা পরিষদের সামনে পথসভা করেন। এ সময় সালমান এফ রহমানকে প্রশাসন, শিক্ষক, সুশীল সমাজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় নবনির্বাচিত সাংসদ সালমান এফ রহমান বলেন, ‘দোহার ও নবাবগঞ্জ থেকে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এই বিজয় আমার একার নয়, আপনাদের সবার। আমি নির্বাচনের আগে আপনাদের কথা দিয়েছিলাম এলাকায় উন্নয়নমূলক কাজ করব। এখন সেই কাজগুলো বাস্তবায়ন করতে চাই। আপনারা শুধু আমার পাশে থাকবেন। আমার জন্য দোয়া করবেন। আপনাদের যেকোনো প্রয়োজন আমাকে জানাবেন। আমি সব সময় দোহার ও নবাবগঞ্জের জনগণের পাশে আছি। আমার একটাই লক্ষ্য দোহার ও নবাবগঞ্জ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা।’

সালমান এফ রহমান আরও বলেন, নবাবগঞ্জের সবচেয়ে বড় সমস্যা ছিল রাস্তাঘাট এবং দোহারের পদ্মার ভাঙন। এসব সমস্যা সমাধানের কাজ চলছে। ইতিমধ্যে দোহার-নবাবগঞ্জের যোগাযোগব্যবস্থা উন্নয়নে ৪৬৯ কোটি টাকার বড় প্রকল্প পাস হয়েছে। যার কাজ চলছে। এ ছাড়া পদ্মার ভাঙরোধে ১ হাজার ৪০০ কোটি টাকার প্রকল্প পাস হয়েছে। কিছুদিনের মধ্যেই কাজ শুরু হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মনজুর হোসেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার-নবাবগঞ্জ কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন।

About dhaka crimenews

Check Also

খালেদা জিয়ার মুক্তি দাবিতে লাগাতার কর্মসূচির পরিকল্পনা

এক বছরেরও বেশি সময় ধরে কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লাগাতার কর্মসূচি পালনের চিন্তা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *