Home / রাজনীতি / আনোয়ার খান নৌকা প্রতীক পেলেন ।

আনোয়ার খান নৌকা প্রতীক পেলেন ।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন খান নৌকা প্রতীকে নির্বাচন করবেন। সোমবার প্রতীক বরাদ্দের নির্ধারিত দিনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এ প্রতীক বরাদ্দ দেন।

প্রতীক পেয়ে নেতাকর্মীদের উদ্দেশে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান বলেন, রামগঞ্জে এবার নৌকার বিজয় সুনিশ্চিত। কোন পরাজিত শক্তি এ বিজয় ঠেকাতে পারবেনা। রামগঞ্জের আনাচে-কানাচে, প্রতিটি পাড়া-মহল্লা, গ্রাম-গঞ্জে, অলিতে গলিতে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। স্বাধীনতা বিরোধীদের রুখতে আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থকসহ এলাকার মানুষ ঐক্যবদ্ধ হয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যার পর স্বৈরাচারী শাসন, ইতিহাস বিকৃতি, স্বাধীনতা বিরোধীদের পুনর্বাসন করার ফলে বিভিন্ন সেক্টরে স্বাধীনতা বিরোধীরা প্রতিষ্ঠিত হয়েছিল। এখনো তাদের দোসররা এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই স্বাধীনতা বিরোধীদের রুখতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাহলেই নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

আওয়ামী লীগের সাফল্য তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশের প্রতিটি সেক্টরের উন্নয়নের সুবিধা জাতি ভোগ করছে। যে পদ্মা সেতুতে বিনিয়োগ করতে গিয়ে বিশ্বব্যাংক পিছিয়ে এসেছিল, আমার নেত্রী শেখ হাসিনার একক সিদ্ধান্তে সেটা এখন দৃশ্যমান। সড়কপথ, রেলপথ, স্কুল, কলেজ বিশ্ববিদ্যালয়ে অতীতের যে কোন সময়ের চেয়ে কয়েকগুণ উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মুনির হোসেন চৌধুরী, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সস্পাদক বেলাল আহম্মেদ বেলাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সৈকত মাহমুদ শামসু, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক ভুইয়া সুমন, প্যানেল মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক মামুনুর রশিদ আকন্দ, ৩ নং ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো জাহিদ হোসেন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About dhaka crimenews

Check Also

তিস্তা নিয়ে আলোচনা চালিয়ে যাব: পররাষ্ট্রমন্ত্রী

এ কে আব্দুল মোমেন ভারতের সঙ্গে তিস্তার পানিবণ্টন চুক্তির বিষয়ে আলোচনা চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *