Home / রাজনীতি / শেখ হাসিনাকে ‘আবারো চান’ ৩২১ অবসরপ্রাপ্ত কর্মকর্তা

শেখ হাসিনাকে ‘আবারো চান’ ৩২১ অবসরপ্রাপ্ত কর্মকর্তা

স্টাফ রিপোটার : জালাল উদ্দিন

এবার অবসর প্রাপ্ত ৩২১ জন বেসামরিক কর্মকর্তা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি সংহতি প্রকাশ করেন। তারা মুক্তিযুদ্ধের পক্ষের প্রতি এই সমর্থন জানান। এর আগে গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা প্রধানমন্ত্রীর সাথে দেখা করে একই ভাবে সংহতি প্রকাশ করেন।

শুক্রবার সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেন তারা। তারা বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা ও মুক্তিযুদ্ধের পক্ষের শাক্তির প্রতি সংহতি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একাত্মা ঘোষণা করেন।

অবসরপ্রাপ্ত ৩২১ কর্মকর্তার মধ্যে রয়েছেন- সাবেক মুখ্য সচিব, জ্যেষ্ঠ সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান ও সদস্যসহ রয়েছেন ৬৫ জন। বাকী ৯ জন সাবেক রাষ্ট্রদূত, সাবেক অতিরিক্ত ও যুগ্ন সচিব মর্যাদার রয়েছেন ৭৫ জন, পুলিশের সাবেক কর্মকর্তা ১৪ জন, কর ও তথ্য বিভাগের সাবেক ১৩ জন কর্মকর্তা, সাবেক স্বাস্থ্য কর্মকর্তা ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, ২৭ জন প্রকৌশলী, ডাক ও বন বিভাগের ১১ জন, কৃষির সাবেক ৬৭ জন ঊর্ধ্বতন কর্মকর্তা এছাড়া টেলিকম, শুল্ক, অডিট রেল ও খাদ্য বিভাগের ১১ জন সাবেক কর্মকর্তা রয়েছে।

About dhaka crimenews

Check Also

এদের মধ্যে অনেকে সংবিধান সম্পর্কেই জানে না: সোহেল রানা

দু’একজন বাদে শিল্পীরা রাজনীতিকে ছেলেখেলা বানিয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন খ্যাতিমান অভিনেতা মাসুদ পারভেজ সোহেল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *