Breaking News
Home / খেলা / প্রস্তুতি ম্যাচে বড় সংগ্রহ উইন্ডিজের

প্রস্তুতি ম্যাচে বড় সংগ্রহ উইন্ডিজের

বিসিবি একাদশের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে বড় রান তুলেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাট করে তারা নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে তুলেছে ৩৩১ রান। জয় দিয়ে প্রস্তুতি শেষ করতে হলে তামিম-সৌম্যদের করতে হবে ৩৩২ রান।

প্রথমে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। দারুণ শুরু করে তারা। ওপেনিং জুটিতে শাই হোপ এবং কিয়েরন পাওয়েল তোলেন ১০১ রান। তাদের ওপেনিং জুটি ভাঙেন নাজমুল ইসলাম অপু। মধ্যে ড্যারেন ব্রাভো এবং সিমরন হেটমায়ারও ভালো ব্যাট করেন। তবে মারলন স্যামুয়েলস এবং অধিনায়ক রোভম্যান পাওয়েল রান পাননি। স্যামুয়েলস করেন ৫ রান। আর রোভম্যান কোন রান না করেই ফেরেন।

এরপর অলরাউন্ডার রোস্টন চেজ এবং ফ্যাবিয়ান অ্যালেন দ্রুত রান তোলেন। চেজ করেন ৫১ বলে ৬৫ রানের হার না মানা ইনিংস। আর অ্যালেন ৩২ বলে ৪৮ রান করেন। তাদের জুটি থেকে আসে ৭৮ রান। শেষ পর্যন্ত তাদের রানের গতি তিনশ’ ছাড়িয়ে আরও বেশ দুরে গিয়ে থামে।

বাংলাদেশের হয়ে রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু এবং মেহেদি হাসান রানা দুটি করে উইকেট নেন। মাশরাফি ৮ ওভার হাত ঘুরিয়ে ৩৭ রান দিয়ে এক উইকেট নেন। এছাড়া শামীম পাটোয়ারি পান একটি উইকেট। বাংলাদেশের হয়ে কেবল মাশরাফি ওভার প্রতি পাঁচের নিচে রান দিয়েছেন। এছাড়া রুবেলের বোলিং ছিল কিছুটা নিয়ন্ত্রিত। তিনি ১০ ওভারে দেন ৫৫ রান। বাকিরা ওয়েস্ট ইন্ডিজের রান চাকা থামাতে পারেননি।

About dhaka crimenews

Check Also

লম্বা লাইনে দাঁড়িয়ে ওরা যায় কোথায়?

সাতসকালে সবাই হাজির ক্রিকেটার হওয়ার পরীক্ষা দিতে। বিকেএসপিতে খেলোয়াড় উঠে না আসার গলদটা মোটামুটি এখন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *