Breaking News
Home / রাজনীতি / নাসিম বিজয় মঞ্চ নির্মাণ করে ১৪ দল ভোট চাইবে ।

নাসিম বিজয় মঞ্চ নির্মাণ করে ১৪ দল ভোট চাইবে ।

রিপোটার : জালাল উদ্দিন

আগামী ১৬ ডিসেম্বর থেকে সারাদেশের সব জেলা-উপজেলায় ‘বিজয় মঞ্চ’ নির্মাণ করে সেখান থেকে স্বাধীনতার সপক্ষের প্রার্থীর জন্য ১৪ দল ভোট চাইবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার সন্ধ্যায় ধানমণ্ডির নিজ বাসভবনে সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, মুক্তিযোদ্ধা সংসদের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় ১৪ দলীয় নেতাদের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

মোহাম্মদ নাসিম বলেন, বিজয় মঞ্চে বিজয়ের গান হবে, বঙ্গবন্ধুর কথা, স্বাধীনতার ইতিহাসের কথা, শেখ হাসিনার সরকারের উন্নয়ন তুলে ধরা হবে এবং আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করতে জনগণকে আহ্বান জানানো হবে। এই বিজয় মঞ্চের কার্যক্রম দেখভাল করতে গোলাম কুদ্দুছকে সমন্বয়ক করে ২১ সদস্যের কমিটি করা হয়েছে বলেও জানান তিনি।

বৈঠকে সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোরশেদ বীর বিক্রম, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ূয়া, গণতন্ত্রী পার্টির নেতা ডা. শাহাদত হোসেন, রোকেয়া প্রাচী প্রমুখ উপস্থিত ছিলেন।

About dhaka crimenews

Check Also

খালেদা জিয়ার মুক্তি দাবিতে লাগাতার কর্মসূচির পরিকল্পনা

এক বছরেরও বেশি সময় ধরে কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লাগাতার কর্মসূচি পালনের চিন্তা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *