Home / বিজ্ঞান ও প্রযুক্তি / অনলাইনে পণ্য ক্রয়ে ‘ই-প্লাজা’ চালু করলো ওয়ালটন

অনলাইনে পণ্য ক্রয়ে ‘ই-প্লাজা’ চালু করলো ওয়ালটন

অনলাইনে পণ্য ক্রয়ে ‘ই-প্লাজা’ চালু করলো দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। অনলাইনে অর্ডার দিলেই ক্রেতার বাসায় পৌঁছে যাবে ওয়ালটন মোবাইল, ল্যাপটপ কম্পিউটারসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য। ‘ই-প্লাজা’ থেকে ওয়ালটন পণ্য ক্রয়ে রয়েছে সর্বোচ্চ ৮ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট, ফ্রি হোম ডেলিভারি এবং ইএমআই সুবিধায় কেনার সুযোগও। ওয়ালটন সূত্রে জানা গেছে অনলাইন ক্রেতাদের জন্য eplaza.waltonbd.com নামে আলাদা একটি ওয়েব পেইজ ডেভেলপ করা হয়েছে। এই পেইজ থেকে ক্রেতারা ঘরে বসে সহজেই ওয়ালটন ব্র্যান্ডের মোবাইল ফোন, ল্যাপটপসহ বিভিন্ন পণ্য কিনতে পারবেন। গ্রাহককর্তৃক নির্বাচিত ওয়ালটন প্লাজার ১৫ কিলোমিটারের মধ্যে থাকছে ৩০ নভেম্বর পর্যন্ত ফ্রি হোম ডেলিভারির সুবিধা।

গ্রাহক ওয়ালটন ই-প্লাজা থেকে ৫ হাজার টাকা সমমূল্যের পণ্য কিনে ক্যাশ অন ডেলিভারি নিতে পারবেন। ৫ হাজার টাকার বেশি পণ্যের ক্ষেত্রে বাংলাদেশে প্রচলিত ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, বিকাশ, রকেট অথবা এম-ক্যাশের মতো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন।প্রাথমিকভাবে ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, সাভার ও চট্টগ্রাম অঞ্চলের ১২টি প্লাজাকে ওয়ালটন ই-প্লাজা সেবার আওতায় আনা হয়েছে। পর্যায়ক্রমে সারা দেশে বিস্তৃত সকল ওয়ালটন প্লাজা অনলাইন সেলস নেটওয়ার্কের আওতায় আসবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানান, অনলাইনের মাধ্যমে ল্যাপটপ, ডেস্কটপ, মনিটর, মাউস, কিবোর্ড, পেনড্রাইভসহ সব ধরনের কম্পিউটার সামগ্রী কেনা যাবে। অনলাইনে ওয়ালটন কম্পিউটার পণ্য ক্রয়ে সর্বোচ্চ ৮ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে।

তিনি আরো জানান, বর্তমানে বাজারে রয়েছে প্রিলুড, প্যাশন, কেরোন্ডা এবং ওয়াক্সজাম্বো সিরিজের ২৩ মডেলের ওয়ালটন ল্যাপটপ। যেগুলোর দাম ১৯ হাজার ৯৯০ টাকা থেকে ৭৯ হাজার ৯৫০ টাকার মধ্যে। কেরোন্ডা এবং ওয়াক্সজাম্বো সিরিজের গেমিং ল্যাপটপের ক্ষেত্রে ৮ শতাংশ, অন্যান্য সিরিজের কোরআই সেভেন ল্যাপটপে ৭ শতাংশ, কোরআই ফাইভ-এ ৬ শতাংশ এবং কোরআই থ্রি, কোয়াড কোর প্রসেসরযুক্ত ল্যাপটপে ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।সব মডেলের ওয়ালটন ডেস্কটপ, মনিটর, মাউস, কিবোর্ড এবং পেন ড্রাইভের ক্ষেত্রে অনলাইন ক্রয়ে ৫ শতাংশ মূল্যছাড় মিলছে। ১৩ মডেলের ডেস্কটপের দাম শুরু হয়েছে ২৩,৫৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ৪৪,৯৯০ টাকা। এছাড়া ২ মডেলের মনিটরের একটির দাম ৮,৫৫০ টাকা। অন্যটি ১৩,৯৯০ টাকা।

ওয়ালটন কম্পিউটার এক্সেসরিজে রয়েছে ১৫ মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড। দাম ২৪০ টাকা থেকে ৯৫০ টাকার মধ্যে। ২৬ মডেলের গেমিং, ওয়্যারলেস রিচার্জেবল এবং অপটিক্যাল মাউস। দাম ১৯৫ টাকা থেকে ৭৫০ টাকা। ২৫ মডেলের পেনড্রাইভ। ১৬ জিবি পেনড্রাইভের দাম ৪৫০ টাকা থেকে ৭৯৫ টাকা। ৩২ জিবির মূল্য ৬৯৫ টাকা থেকে ১০৯৫ টাকা। আর ৬৪ জিবির পেনড্রাইভ মিলবে ১৪৫০ টাকায়।মোবাইল ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, অনলাইনে ওয়ালটন স্মার্টফোন ক্রয়ে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। বর্তমানে ওয়ালটনের রয়েছে বিভিন্ন দাম ও কনফিগারেশনের ৩৬ মডেলের স্মার্টফোন। যার মূল্য শুরু হয়েছে ৩ হাজার ৫০০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ২৭ হাজার ৯৯০ টাকা।সব ওয়ালটন হ্যান্ডসেটে থাকছে ১ বছরের ওয়ারেন্টি। দেশে তৈরি হ্যান্ডসেটের ক্ষেত্রে এর সঙ্গে ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেসমেন্ট এবং ১০১ দিনের প্রায়োরিটি সেবা মিলবে।

About dhaka crimenews

Check Also

আইফোন ১০ এস ম্যাক্সের চাহিদা বেশি

স্টাফ রিপোটার:আইফোনের নতুন দুটি মডেল বাজারে এসেছে গত শুক্রবার। বাজারের পুরো সপ্তাহের সেলস রিপোর্ট বিশ্লেষণ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *