Home / ক্রাইম নিউজ / ঈশ্বরদীতে পুলিশ-ডাকাতের গোলাগুলিতে ৫ পুলিশসহ আহত ৭

ঈশ্বরদীতে পুলিশ-ডাকাতের গোলাগুলিতে ৫ পুলিশসহ আহত ৭

স্টাফ রিপোর্টার:আবুল কালাম আজাদ
পাবনার ঈশ্বরদীতে ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলিতে দুই ডাকাত গুলিবিদ্ধ ও ডাকাতদের নিক্ষিপ্ত হাতবোমায় ৫ পুলিশ সদস্যসহ সাত জন আহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে আটক করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ৫ পুলিশ সদস্যও একই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

সোমবার ভোর সাড়ে তিনটার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভাড়ইমারি এলাকায় এই ঘটনা ঘটে। আটককৃতরা হল ঈশ্বরদীর আওতাপাড়া এলাকার মোজাম্মেল মল্লিকের ছেলে ফারুক (২৩) এবং চুয়াডাঙ্গা জেলার গোগাইল এলাকার ফজলু মন্ডলের ছেলে মফিজুল ইসলাম (৩০)। আহত পাঁচ পুলিশ সদস্য হলেন, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, এসআই ইব্রাহীম হোসেন, কনস্টেবল গৌতম রায়, মোজাম্মেল হক ও শামিউল ইসলাম। আহত পুলিশ সদস্যদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় বলেও জানান ওসি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, বেশ কিছুদিন ধরে পাবনার ঈশ্বরদীসহ আশেপাশের এলাকায় সংঘবদ্ধ ডাকাত চক্রের উপদ্রপ বেড়ে যায়। ডাকাত দলের সদস্যরা বিভিন্ন বাসা বাড়িতে ডাকাতি করে আসছিল। ডাকাতি প্রতিরোধে পুলিশের চলমান অভিযানের মধ্যেই আন্তঃজেলা ডাকাত চক্র ঈশ্বরদীর ভাড়ইমারী এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালালে, ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপ করে।

তিনি আরও বলেন, এ সময় আত্মরক্ষায় পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাতদলের সদস্যরা পিছু নেয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থল থেকে আন্তঃজেলা ডাকাত চক্রের দুই সদস্যকে আটক করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে হাতবোমার খোসা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। পরে আহত দুই ডাকাতকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ডাকাতচক্রের অপর সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।

About dhaka crimenews

Check Also

শিশু দুটিকে যেভাবে উদ্ধার করা হলো

রাজধানীর বাংলামোটরের লিংক রোডের খোদেজা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উল্টো দিকের ১৬ নম্বর বাড়ির সামনে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *