Home / ক্রাইম নিউজ / আশুলিয়ায় বড় ভাইকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা

আশুলিয়ায় বড় ভাইকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা

সাভারের আশুলিয়ায় আপন বড় ভাইকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই। নিহত ব্যক্তির নাম আবু তাহের (৪০)। তিনি কাইচাবাড়ি এলাকার ফজল লোকমানের ছেলে।

শনিবার রাত ৯টার দিকে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের ঘাতক তারই ছোট ভাই জাহিদুর রহমান (২৭) থানায় গিয়ে আত্মসমর্পণও করেছেন। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি-তদন্ত) জাবেদ মাসুদ বলেন, শনিবার রাতে ধারালো দা হাতে থানায় এসে জাহিদ তার ভাইকে কুপিয়ে হত্যা করেছেন বলে স্বীকার করে আত্মসমর্পণ করেন। এসময় জাহিদ জানায় তার বড়ভাই আবু তাহের খারাপ কাজ করতেন। আবার খারাপ কাজকে প্রশ্রয়ও দিতেন। এ কারণে তিনি তার ভাইকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছেন।

জাবেদ মাসুদ আরও বলেন, তারা দুই ভাইই মাদকাসক্ত ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এ কারণেই হত্যাকাণ্ড ঘটেছে। এছাড়া মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের মাথা ও গলায় কোপের চিহ্ন রয়েছে।

About dhaka crimenews

Check Also

তাড়াশে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

সিরাজগঞ্জের প্রতিনিদি সুমন: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুল্টা আদিবাসী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তারের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *