Home / বিনোদন / বিমানবন্দরে বাজল বিয়ের সানাই, ইতালির পথে রণবীর-দীপিকা

বিমানবন্দরে বাজল বিয়ের সানাই, ইতালির পথে রণবীর-দীপিকা

ছয় বছরের প্রেমের সম্পর্ক থেকে সাত পাকে বাঁধা পড়তে আর মাত্র তিন দিন। আগামী ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই ইতালিতে পাড়ি দিয়েছেন এ জুটি।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ১০ নভেম্বরই ইতালিতে উড়ে যাওয়ার কথা ছিল রণবীর-দীপিকার। সেই অনুযায়ী সকাল সকাল মুম্বাই বিমানবন্দরে উপস্থিত হন তারা। বিমানবন্দরে হাজির হওয়ার সঙ্গে সঙ্গে রণবীরকে দেখে বেজে ওঠে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির সেই বিখ্যাত গান ‘মেহন্দি লাগাকে রাখনা’। ইতোমধ্যে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।
ভিডিওটিতে দেখা গেছে, প্রথমে মুম্বাই বিমানবন্দরে এসে হাজির হন রণবীর সিং। তার পরনে ছিল সাদা রঙের স্যুট। রণবীরের পর পরই সেখানে আসেন দীপিকা। সাদা রঙের পেন্সিল স্কার্টে ‘পদ্মাবতী’কেও লাগছিল অসাধারণ। রণবীর-দীপিকার আগমণে উচ্ছ্বসিত ছিল পাপারাজ্জিরাও। বিমানবন্দরে ঢোকার আগে উপস্থিত জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে বিদায় নেন এই জুটি।
এদিকে বেশ কিছুদিন ধরে বিপর্যয়ের সম্মুখীন ইতালির বেশ কিছু অংশ। ভেনিসসহ সে দেশের একাধিক দর্শনীয় স্থান এখন প্লাবিত, এর ফলে লেক কোমো শহরের কী অবস্থা,তা নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করে সিং ও পাড়ুকোন পরিবারে। এমনকি রণবীর-দীপিকার বিয়ে শেষ পর্যন্ত নির্ধরিত জায়গায় হবে কি না তা নিয়েও চিন্তায় পড়ে যান তারা। কিন্তু অবশেষে সমস্ত বাধা কাটিয়ে বিয়ের জন্য ইতালিতে উড়ে যান এ জুটি।
জানা যাচ্ছে, বলিউডের এই জনপ্রিয় সেলেব জুটির বিয়েতে হাজির থাকবেন মাত্র ৩০ জন। পরিবার ও ঘনিষ্ঠদের নিয়েই একান্তে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সারবেন তারা। প্রথম দিন ভারতের দক্ষিণী রীতি অনুযায়ী বিয়ে সারবেন। পরদিন ১৫ নভেম্বর হবে সিন্ধি মতে বিয়ে। ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে আগামী পয়েলা ডিসেম্বর মুম্বাইতে রিসেপশন পার্টি দেবেন এ জুটি।

About dhaka crimenews

Check Also

যখন তখন বিয়ে করা যায় না : আলিয়া

সিনেমা আর নতুন প্রেম নিয়ে ব্যস্ত সময় পার করছেন আলিয়া ভাট। তার নতুন সিনেমা ‘সাদাক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *