Home / ক্রাইম নিউজ / চুয়াডাঙ্গায় ৬৫ লাখ টাকার স্বর্ণ উদ্ধার, আটক ১

চুয়াডাঙ্গায় ৬৫ লাখ টাকার স্বর্ণ উদ্ধার, আটক ১

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ১ কেজি ৬৪৮ গ্রাম সোনার ১০টি বারসহ একজনকে আটক করেছে বিজিবি। আটক করা সোনার মূল্য প্রায় ৬৫ লাখ টাকা। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে ঢাকা থেকে আসা একটি বাসে তল্লাশি চালিয়ে এ সোনা উদ্ধার করা হয়। আটককৃত সোনা পাচারকারি সেলিম মিয়া (২৫) একই উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল কাদেরের ছেলে।
চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মো. হাসান ইমাম জানান, আটককৃত সেলিম মিয়ার পায়ের সেন্ডেলের সোলের ভিতরে বিশেষভাবে ১০টি সোনার বার রাখা ছিল। এরমধ্যে ৮টি ছোট ও ২টি বড় আকারের। সেলিম মিয়াকে আটকের পর তার দেয়া তথ্যে জানা যায় তার পরিহিত সেন্ডেলের সোলের ভিতরে বিশেষভাবে সোনা রাখা আছে। তাকে আটক করে ৬ বিজিবি ব্যাটালিয়নের সদর দপ্তরে নিয়ে আসা হয়। পরে বেলা সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা জেলায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে সেলিম মিয়ার ব্যবহৃত দৃটি সেন্ডেল খুলে ১০টি সোনার বার পাওয়া যায়। আটককৃত সোনা চুয়াডাঙ্গা ট্রেজারিতে এবং আসামিকে দামুড়হুদা থানায় হস্তান্তর করা হয়েছে।

About dhaka crimenews

Check Also

তাড়াশে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

সিরাজগঞ্জের প্রতিনিদি সুমন: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুল্টা আদিবাসী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তারের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *