Breaking News
Home / শিক্ষা / সবার উপরে দেশ তাই দেশের শান্তি সম্প্রীতি ও স্বার্বভৌমত্ব নষ্ট কারীদের কোন ছাড় নয় -মেজর জেনারেল এস এম মতিউর রহমান

সবার উপরে দেশ তাই দেশের শান্তি সম্প্রীতি ও স্বার্বভৌমত্ব নষ্ট কারীদের কোন ছাড় নয় -মেজর জেনারেল এস এম মতিউর রহমান

মেজর জেনারেল এসএম মতিউর রহমান (চট্রগ্রাম এরিযা কমান্ডার) বলেছেন ,শান্তি সম্প্রীতি বজায় থাকলে পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বইবে। সবার উপরে দেশ আর এই দেশের ভৌগলিক অখন্ড স্বার্বভৌমত্ব নষ্ট কারীদের প্রশাসনের পক্ষ থেকে কোন ছাড় দেওয়া হবেনা। বাংলাদেশ সাম্প্রদায়িক স¤প্রীতির মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিত।আর দেশের এ পরিচিতি রক্ষায় নিরাপত্তা বাহিনী বদ্ধপরিকর ।
সোমবার সকাল ১১ টায় লক্ষীছড়ি সেনা জোনের উদ্যোগে বাইন্যাছোলা এলাকার মানিকপুর উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
ভিত্তি প্রস্তর স্থাপনের সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কেএম সাজেদুল ইসলাম ,লক্ষীছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মিজানুর রহমান ,স্থানীয় জনপ্রতিনিধি সহ অনেকে ।
উল্লেখ বাইন্যাছোলা মানিকপুর এলাকা থেকে প্রায় ১০ কিমি হেঁেট স্কুলে যেতে হয় এবং ফিরতে হয় রাতে। যার কারনে শিক্ষার আলো থেকে ঝড়ে পড়ছে এলাকার কোমলমতি শির্ক্ষাথীরা। শিক্ষা প্রসারের লক্ষে লক্ষীছড়ি সেনা জোনের সহযোগিতায় মানিকপুরে উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়।
দুই উপজেলার মানুষ বাইন্যাছোলা মানিকপুর উচ্চ বিদ্যালয়ের মাধ্যমে ভ্রাতৃত্বের বন্ধন দৃড় হবে বলে মেজর জেনারেল মনে করেন ।

দিদারুল আলম ,গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি।

About dhaka crimenews

Check Also

রাজধানীতে র‌্যাব-১০ এর ভ্রাম্যমান আদালতের অভিযানে ০৮টি কোচিং সেন্টারকে জরিমানা ও সিলগালা

মোল্লা সোহেল- ঢাকা ক্রাইম নিউজঃ অদ্য ১১ ফেব্রুয়ারি ২০১৯ খ্রীঃ তারিখ আনুমানিক ১২০০ ঘটিকায় র‌্যাব-১০ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *