Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / গ্রামীণফোনের নতুন সিরিজ ০১৩ সিম চালু

গ্রামীণফোনের নতুন সিরিজ ০১৩ সিম চালু

দেশের গ্রাহকদের সেবার জন্য ‘০১৭’ সিরিজের পাশাপাশি নতুন নম্বর সিরিজ ‘০১৩’ সিরিজ চালু করেছে গ্রামীণফোন। রোববার রাজধানীর একটি হোটেলে প্রধান অতিথি হিসেবে নতুন সিম সিরিজ উদ্বোধন করেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেনসহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে প্রথম কলটি করেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান।

টেলিফোনে কথা বলার সময় মাননীয় মন্ত্রী বলেন, ” যে সাহসের সঙ্গে আপনারা সারা দেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। আমার দৃঢ় বিশ্বাস যে এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না।

গ্রামীণফোন কর্তৃপক্ষ জানান, ব্যাপক চাহিদার কারণে গ্রামীণফোনের ০১৭ সিরিজের নম্বর শেষ হয়ে যেতে থাকে। এর প্রেক্ষিতে প্রতিষ্ঠানটির অনুরোধ সাপেক্ষে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক কমিশন ০১৩ সিরিজের ২ কোটি নম্বর বরাদ্দ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে ০১৩ নম্বর সিরিজ বরাদ্দ দেয়ায় রেগুলেটরকে ধন্যবাদ জানিয়ে ইয়াসির আজমান বলেন, ‘বিগত ২১ বছর গ্রামীণফোন ০১৭ সিরিজ নিয়ে সারা দেশে মোবাইল ফোনের ব্যবহার ছড়িয়ে দিয়েছে এবং বাংলাদেশে ডিজিটালাইজেশনের নতুন যুগ নিয়ে এসেছে। ০১৩ নম্বর সিরিজের ক্ষেত্রও আমাদের লক্ষ্য একই থাকবে।

তিনি জানান, ০১৩ নম্বরের নতুন সিম কার্ড পাওয়া যাবে সকল সিম বিক্রয় কেন্দ্রে, একই মূল্যে।

About dhaka crimenews

Check Also

ফাইভজি চালুর ক্ষেত্রে বাংলাদেশ একদিনও পিছিয়ে যাবে না

বিশ্বের অনেক দেশ যেখানে ফাইভজি চালু করার চিন্তাই করেনি, সেখানে বাংলাদেশ ফাইভজির সফল পরীক্ষা সম্পন্ন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *