Breaking News
Home / ক্রাইম নিউজ / মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী করিম প্রকাশ নিহত

মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী করিম প্রকাশ নিহত

স্টাফ রিপোটার:কক্সবাজারের মহেশখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য মো. করিম প্রকাশ ওরফে মাহাত করিম (৩৭) নিহত হয়েছেন। রবিবার ভোর পাঁচটার দিকে শাপলাডেবা পাহাড়ে ডাকাত দলের আস্তানায় এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে আটটি বন্দুক ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৩০ রাউন্ড গুলি ফায়ার করে।

পুলিশ জানায়, রাতে ইয়াবার ব্যবসায়ী মো. করিম প্রকাশ মাহাত করিমের নেতৃত্বে একদল ডাকাত সড়কে কয়েকটি গাড়ি ও পথচারীকে আটকে ডাকাতি করে। এই ঘটনার খবর পেয়ে পুলিশ মাহাত করিমের অস্ত্রের কারখানায় অভিযান চালায়। তার পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে পাহাড়ে ভিতর মাহাত করিমের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।

সন্ত্রাসী ডাকাত দলের সাথে বন্দুকযুদ্ধে ৫ পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যরা হলেন— মহেশখালী থানার এস আই দীপক বিশ্বাস এএস আই সনজিব দাশ, কনেস্টবল মাহাতাব, জহির, রুবেল ও জনিদে।

নিহত করিম প্রকাশ ছোট মহেশখালীর দক্ষিণকূল এলাকার মৃত ইউচুপের ছেলে। তার বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন সড়কে ডাকাতি, পাহাড়ে সরকারী গাছপাচার, পানের বরজে ডাকাতি ও বনভূমি দখল করে আসছিল। তিনি তালিকা ভূক্ত ডাকাত দলের সদস্য।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, চিহ্নিত ডাকাত ও অস্ত্রকারীগর, সন্ত্রসী, ইয়াবা ব্যবসায়ীদের ধরতে অভিযান অব্যহত থাকবে।

About dhaka crimenews

Check Also

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ রিপোটার: কক্সবাজারের ছোট মহেশখালীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাহমুদ করিম নামের এক ব্যক্তি নিহত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *