Breaking News
Home / ক্রাইম নিউজ / সোনারগাঁওয়ে নীলফামারীর দুই বন্ধু খুন

সোনারগাঁওয়ে নীলফামারীর দুই বন্ধু খুন

স্টাফ রিপোটার: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বেড়াতে এসে নীলফামারীর দুই বন্ধু খুন হয়েছেন। নিহতদের মধ্যে একজনের গলাকাটা এবং আরেকজনের মরদেহ রশিতে ঝুলানো ছিল। দুই বন্ধুর বাড়িই নীলফামারীর ডোমারে। নিহত দুই জন হলেন- এরশাদুল ইসলামের ছেলে মিনারুল (২৭) ও কামানিয়া গ্রামের দিলু মিয়ার মজনু (৩০)। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সোনারগাঁওয়ের কাঁচপুরের কাজীপাড়া এলাকার একটি মেস থেকে ওই দু’জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। সোনারগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) ফরিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধারণা করা হচ্ছে বেড়াতে এসে রাতের কোনো এক সময় দু’জনের মধ্যে কোনো কিছু নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মিনারুলকে হত্যার পর আনুশোচনা থেকে নিজেই আত্মহত্যা করেন মজনু। তারপরও বিষয়টি খতিয়ে দেওয়া হচ্ছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন ওই বাড়ির মালিক হাসিনা বেগম ও নিহতদের আত্মীয় বাদশা মিয়া।

স্থানীয়রা জানান, বুধবার ২৬ সেপ্টেম্বর রাতে দুই বন্ধু বেড়াতে এসেছে সোনারগাঁওয়ে সোনাপুর কলাবাগান এলাকার হাসিনা বেগমের বাড়িতে। এ বাড়িতে ভাড়া থাকেন তাদের আত্মীয় ও বন্ধু বাদশা মিয়া। নীলফামারীর রোমানিয়ার গোপনাথ গ্রাম বাদশা মিয়ার বাড়ি। সকাল ১০টায় স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

About dhaka crimenews

Check Also

মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী করিম প্রকাশ নিহত

স্টাফ রিপোটার:কক্সবাজারের মহেশখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য মো. করিম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *