Breaking News
Home / ক্রাইম নিউজ / পাহাড়তলীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

পাহাড়তলীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ রিপোটার: চট্টগ্রাম নগরের পাহাড়তলীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাতি মামলার এক আসামি নিহত হয়েছে। পাহাড়তলী থানার উত্তর কাট্টলী বেড়িবাঁধ এলাকায় বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুটি বন্দুক, একটি দেশি এলজি, একটি খেলনা পিস্তল ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহতের নাম সোলায়মান সবুজ ওরফে পিচ্চি (২৫)। তিনি পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকায় থাকতেন। এ সময় চার পুলিশ সদস্য আহত হন। তারা হলেন-ওসি সদীপ কুমার দাশ, এসআই অর্ণব বড়ুয়া, এএসআই মিঠু দাশ ও কনস্টেবল বেলায়েত হোসেন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত ডাকাত সবুজের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। বেড়িবাঁধ এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালানো হয়। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ওই ডাকাত নিহত হয়।নগরের পাহাড়তলী, আকবরশাহ, জেলার সীতাকুণ্ড ও কুমিল্লার তিতাস থানায় মোট ৮টি মামলা রয়েছে তার বিরুদ্ধে। এ সময় অপু (২৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

About dhaka crimenews

Check Also

মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী করিম প্রকাশ নিহত

স্টাফ রিপোটার:কক্সবাজারের মহেশখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য মো. করিম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *