Home / বিনোদন / দুই বছরে ‘ছোট তারকা’

দুই বছরে ‘ছোট তারকা’

স্টাফ রিপোটার: শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। যাকে প্রকাশ্যে এনেই দ্বন্দ্বে জড়িয়ে পড়েন এই ন্তারকা জুটি। এক সময় সম্পর্কের অবনতি ও পরে বিচ্ছেদ। শাকিব খান চাননি বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি সামনে আসুক। তবে সন্তানের জন্য শাকিবের রয়েছে অসীম ভালোবাসা।

আব্রাম খান জয় সকলের পছন্দের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন জয়। দেখতে দেখতে ২ বছর পূর্ণ করেছে। আজ দুই বছরের জয় অনেকটাই প্রাণচঞ্চল। সারাক্ষণ বাসা মাতিয়ে রাখে বলেই অপু জানান। এখনই ক্রিকেট তার পছন্দের।

রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজন করা হয়েছে জয়ের জন্মদিনের পার্টি। আর গত ২৫ সেপ্টেম্বর এফডিসিতে অপু বিশ্বাস জয়কে সঙ্গে নিয়ে শাকিব খানকেও আমন্ত্রণ জানিয়ে এসেছেন। ছেলেকে শুটিং সেটে পেয়ে বেশ খুশি হন শাকিব খান। সেখানেই ছেলের সঙ্গে খেলায় মেতে উঠেন তিনি। কিছু সময় একসঙ্গে কাটে বাবা-ছেলের। বাবাকে জন্মদিনের কার্ড দিয়ে মায়ের সঙ্গে ফিরে আসে জয়।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আসে পুত্রসন্তান আব্রাম খান জয়। চলতি বছর ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ নায়ক-নায়িকার সংসারে বিচ্ছেদ ঘটে।

About dhaka crimenews

Check Also

বলিউড অভিনেতা রাজপালের তিন মাসের জেল

বলিউড অভিনেতা রাজপাল যাদবকে তিন মাসের জেল দিয়েছেন ভারতের একটি আদালত। শুক্রবার দিল্লি হাইকোর্টের বিচারপতি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *