Breaking News
Home / বিনোদন / ইতালিতে ধার করে পোশাক পরলেন প্রিয়াঙ্কা

ইতালিতে ধার করে পোশাক পরলেন প্রিয়াঙ্কা

স্টাফ রিপোটার: ভারতের সেরা ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্ট পার্টিতে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার ইতালির লেক কমোতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া আর তার হবু বর নিক জোনাস। তারা দুজনই যুক্তরাষ্ট্র থেকে উড়ে যান ইতালিতে।

তবে অবাক করার কথা হলো, প্রিয়াঙ্কা যে শাড়ি পরে ওই অনুষ্ঠানে গিয়েছিলেন, ওই শাড়ি নাকি ছিল ধার করা।

অষ্ট্রেলিয়াভিত্তিক ম্যাগাজিন ডিএনএর খবর অনুযায়ী, লেক কমোতে পিগি হাজির হলেও অনুষ্ঠানের আগে এসে পৌঁছায়নি তার ‘লাগেজ’। ফলে ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের এনগেজমেন্ট পার্টিতে প্রিয়াঙ্কা কী পরবেন, তা নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করে বলিউড অভিনেত্রীর। ‘লাগেজ’ সঠিক সময়ে না পৌঁছানোর কারণে ফল ভুগতে হয় পিগিকে।

প্রিয়াঙ্কার এ পরিস্থিতিতে তার পাশে এসে দাঁড়ান ডিজাইনার মনিষ মালহোত্রা। অভিনেত্রী বন্ধুর জন্য শাড়ি জোগাড় করে ফেলেন তিনি। অর্থাৎ ইশা-আনন্দের এনগেজমেন্ট পার্টিতে ধার করে নিয়ে শাড়ি পরতে হয় প্রিয়াঙ্কা চোপড়াকে।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে যেমন ডিজাইনের শাড়ি পরতে দেখা যায়, তেমনি নিককেও দেখা যায় প্যাস্টেল রঙের কুর্তা পরতে। সবকিছু মিলিয়ে আম্বানি-কন্যার বাগদানের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা এবং তার মার্কিন বন্ধুর জুটি দেখে কিন্তু বেজায় খুশি পিগির ভক্তরা।

লেক কমোর তিন দিনের অনুষ্ঠান সেরে সবে মুম্বাইতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে ইতালি থেকে সরাসরি মার্কিন মুলুকে উড়ে যান নিক জোনাস। দেশে ফেরার পরই ফের শুটিং শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে লাল বেনারসি পরে, রজনীগন্ধার মালা গলায় দিতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

সূত্র: জিনিউজ

About dhaka crimenews

Check Also

ক্ষমা চেয়েও নিষিদ্ধ সারিকা!

স্টাফ রিপোটার: পেশাদারীত্বের অভাবের অভিযোগ বেশ কয়েকবারই উঠেছে মডেল ও অভিনেত্রী সারিকার বিরুদ্ধে। তাকে নিষিদ্ধ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *