Breaking News
Home / বিনোদন / যৌন হেনস্থার অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত

যৌন হেনস্থার অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত

স্টাফ রিপোটার: ২০০৫ সালে তার অভিনীত ‘আশিক বানায়া আপনে’ মুক্তি পায়। ছবিতে ইমরান হাশমির নায়িকা ছিলেন তিনি। ছবির টাইটেল গানে ইমরানের সঙ্গে ব্যাপক খোলামেলা দৃশ্যে দেখা যায়। এরপর দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পান তনুশ্রী দত্ত।

২০০৮ সালের কথা। একটি শুটিংয়ে নানা পাটেকার তনুশ্রীকে যৌন হেনস্থা করেন। তার ১০ বছর পর এবার নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী যৌন হেনস্থার অভিযোগ আনলেন।

ভারতীয় একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, নানা পাটেকার যে মেয়েদের যৌথ হেনস্থা করেন তা ফিল্ম ইন্ডাস্ট্রির সবারই জানা। তবে এ নিয়ে তার কিছুই কি হয়েছে? তিনি আরও বলেন, নারীর সঙ্গে তার আচরণ সর্বদাই খারাপ ছিল। অশালীন ছিল কিন্তু কোনও গণমাধ্যমেই সেটি প্রকাশ হয়নি।

তনুশ্রী আরও বলেন, সবাই যখন নানার সম্পর্কে জানেন। তবে কেন প্রতিষ্ঠিত শিল্পীরাও তার সঙ্গে কাজ করছেন। গেল কয়েক বছর ধরে অক্ষয় কুমার তাকে নিয়ে বেশ কিছু কাজ করেছেন। দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্তও তার সঙ্গে সম্প্রতি নতুন প্রোজেক্ট শুরু করেছেন।

তনুশ্রী দত্ত হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। প্রায় ডজন খানেক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া তামিল ও তেলেগু ছবিতেও দেখা গেছে তাকে। এর আগে হলিউডে মিটু হ্যাস ট্যাগ শুরু হবার পর বলিউডের অনেকে অভিনেত্রী তাদের সঙ্গে যৌন হেনস্থার কথা বলেছেন। কিন্তু তনুশ্রী প্রথম সরাসরি কারও বিরুদ্ধে অভিযোগ করলেন।

About dhaka crimenews

Check Also

ক্ষমা চেয়েও নিষিদ্ধ সারিকা!

স্টাফ রিপোটার: পেশাদারীত্বের অভাবের অভিযোগ বেশ কয়েকবারই উঠেছে মডেল ও অভিনেত্রী সারিকার বিরুদ্ধে। তাকে নিষিদ্ধ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *