Home / বিনোদন / অজয়ের ভুলে বিপাকে কাজল

অজয়ের ভুলে বিপাকে কাজল

স্টাফ রিপোটার: বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজল। আর এই অভিনেত্রীর ফোন নম্বর যদি অনলাইনে পাওয়া যায়, তবে ভক্তদের মাঝে কেমন প্রতিক্রিয়া হবে? তেমনই এক ঘটনার শিকার হলেন কাজল।

অজয় দেবগণ গত রোববার ভুল করে কাজলের ফোন নম্বর টুইটারে শেয়ার করে দিয়েছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘কাজল এই মুহূর্তে দেশে নেই, ওর সঙ্গে এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করতে পারেন।’

অজয়ের এমন কাণ্ডে অনেকেই বেশ অবাক হয়েছেন। কেউ কেউ তো বিশ্বাসই করতে পারেননি। বিষয়টি নিয়ে কাজলও পরবর্তীতে কোনও মন্তব্য করেননি।
এদিকে অজয়ের এমন কাণ্ডের পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ‘ট্রোলড’ শুরু হয়ে গেছে। একজন লিখেছেন, ‘অজয়ের মাথা খারাপ হয়ে গেছে।’ আরেকজন লিখেছেন, ‘কাজলের এখন নম্বর বদলানো ছাড়া কোনও উপায় নাই।’

তবে অজয়ের এমন কাণ্ডে যে বেশ বিপাকে পড়েছেন কাজল, তা আর বলার অপেক্ষা রাখে না। পরে অবশ্য অজয় দেবগণের টুইটার থেকে সেই স্ট্যাটাসটি ডিলিট করে দেওয়া হয়। তবে এই নম্বরটি সত্যিই কাজলের নম্বর কিনা তা জানা যায়নি।

আর নম্বরটি যদি সত্যিই অভিনেত্রীর নম্বর হয়েও থাকে তাহলে হঠাৎ কেনই বা অজয় দেবগণের টুইটারে থেকে এই নম্বরটি শেয়ার হলো তা নিয়েও সংশয় রয়েছে। অনেকেই মনে করছেন অজয়ের টুইটার হ্যাকড করা হয়েছে। কেউ আবার মনে করছেন পুরো বিষয়টি নেহাতই ভুলবশত ঘটেছে। বিষয়টি নিয়ে পরবর্তীতে অজয়ও আর কোনও মন্তব্য করেননি।

About dhaka crimenews

Check Also

বলিউড অভিনেতা রাজপালের তিন মাসের জেল

বলিউড অভিনেতা রাজপাল যাদবকে তিন মাসের জেল দিয়েছেন ভারতের একটি আদালত। শুক্রবার দিল্লি হাইকোর্টের বিচারপতি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *