Breaking News
Home / রাজনীতি / বৃহস্পতিবার রাজধানীতে জনসভা করতে চায় বিএনপি

বৃহস্পতিবার রাজধানীতে জনসভা করতে চায় বিএনপি

স্টাফ রিপোটার: রাজধানীতে আগামী বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) জনসভা করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপির উদ্যোগে আগামী ২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জনসভা অনুষ্ঠিত হবে। জনসভা করার জন্য যথাযথ কর্তৃপক্ষ তথা পুলিশ, গণপূর্ত দফতর ও সিটি কর্পোরেশনে চিঠি দেয়া হয়েছে। জনসভার প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

জনসভায় কী বিষয় হতে পারে? -সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, বর্তমান রাজনৈতিক বিষয় নিয়েই এ জনসভা হবে। জনসভায় কী ঘোষণা হবে সেটা সে দিনই জানতে পারবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ‘গণমাধ্যমের একাংশ আওয়ামী লীগের প্রতি অবিচার করছে’ এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে রিজভী বলেন, ‘আমরা মনে করি অবিচার করছে না বরং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর গুন্ডামী ও গোয়েন্দাগিরি সত্ত্বেও গণমাধ্যমের বিরাট অংশ সাহসের সাথে দায়িত্ব পালনের চেষ্টা করছে। তবে ক্ষুদ্র একটি অংশ যে পা চাটছে ও সুবিধার ঝোল খাচ্ছে তা জনগণ দেখছে।’

তিনি আরও বলেন, ‘সংবাদ মাধ্যমের গলায় দড়ি ঝোলাতে ডিজিটাল নিরাপত্তা আইন করে ওবায়দুল কাদের সাহেবদের তৃপ্তি মিটছে না, তাই এখন গোটা গণমাধ্যমকেই পকেটে ঢোকানোর চেষ্টায় কিছুটা বেগ পাওয়াতে আফসোস করে নানা কথাবার্তা বলছেন।’

বিএনপির এ নেতা বলেন, সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার প্রতি সরকারের আচরণের ঘটনাগুলো প্রকাশ হওয়ায় দেশবাসীসহ বিশ্ববাসী বিমূঢ় বিস্ময়ে হতবাক হয়েছে।

সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, সহ-প্রচার সম্পাদক আসাদুল করীম শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

About dhaka crimenews

Check Also

শনিবারের জনসভায় কর্মসূচি দেবে বিএনপি

স্টাফ রিপোটার: আগামী শনিবারের (২৯ সেপ্টেম্বর) জনসভার দলের ভবিষ্যৎ কর্মপন্থা ও কর্মসূচির কথা জানানো হবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *