Breaking News
Home / রাজনীতি / গুজব সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : ওবায়দুল কাদের

গুজব সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : ওবায়দুল কাদের

স্টাফ রিপোটার:চট্টগ্রাম শহরের শাহ আমানত এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে দ্বিতীয় দিনে সড়কপথে নির্বাচনী যাত্রা শুরু করেছে আওয়ামী লীগ।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শিকলবাহার এলাকায় প্রথম পথসভায় যোগ দেন নেতারা। এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ১০ বছরে ১০ দিনও আন্দোলন করতে পারেনি বিএনপি। বিভিন্ন সময়ে কোটা আন্দোলন ও নিরাপদ সড়ক আন্দোলনের ওপর ভর করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করেছেন তারা। গুজব সন্ত্রাস চালিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন। এই গুজব সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মানুষের দল নয়, ক্ষমতার দল। চট্টগ্রামের মানুষ বিএনপিকে আর কোনোদিন ভোট দেবে না।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমালোচনা করে কাদের বলেন, আওয়ামী লীগকে বাদ কোনো জাতীয় ঐক্য হতে পারে না। জাতীয়তাবাদী সাম্প্রদায়িকতার কোনো গ্রহণযোগ্যতা বাংলাদেশে নেই।

নৌকার পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তা বাংলার ঘরে। আগামী নির্বাচনেও বাংলার মানুষ নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

ওবায়দুল কাদের ছাড়াও এ জনসভায় বক্তব্য রাখেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এবং ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে দলটির এ নির্বাচনী সড়কযাত্রা শুরু হয়। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই সফরের নেতৃত্ব দিচ্ছেন।

About dhaka crimenews

Check Also

শনিবারের জনসভায় কর্মসূচি দেবে বিএনপি

স্টাফ রিপোটার: আগামী শনিবারের (২৯ সেপ্টেম্বর) জনসভার দলের ভবিষ্যৎ কর্মপন্থা ও কর্মসূচির কথা জানানো হবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *