Home / রাজনীতি / অভ্যন্তরীণ কোন্দলের মাঝেও জনপ্রিয়তার শীর্ষে মিল্লাত হোসেন

অভ্যন্তরীণ কোন্দলের মাঝেও জনপ্রিয়তার শীর্ষে মিল্লাত হোসেন

ষ্টাফ রিপোটার রুমান;
সম্প্রীতি ঝালকাঠি ২ (নলছিটি- ঝালকাঠি) আসনের হেভিওয়েট নেতার পাশাপাশি আলোচিত হচ্ছে কেন্দ্রীয় যুবলীগ নেতা মিল্লাত হোসেন এর নাম। এর বহিঃপ্রকাশ ঘটেছে গত শুক্রবার থেকে বাবা-মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া মোনাজাত অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য দূর দূরান্ত থেকে ছুটে আসেন জনপ্রিয় এই নেতার গ্রামের বাড়িতে।
গত শুক্রবার জুমার নামাজ বাদ কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও জাতীয় দৈনিক সমাজ সংবাদের প্রকাশক ও সম্পাদক মোঃ মিল্লাত হোসেন এর পিতা মরহুম এডভোকেট মোশারফ হোসেন ও মাতা হোসনে আরা বেগমের রুহের মাগফেরাত কামনায় কুলকাঠি ইউনিয়নের পাওতা বাজার জামে মসজিদ ও মাদ্রাসায় দোয়া মোনাজাত আয়োজন করাকে কেন্দ্র করে । এ সময় ওৎ পেতে থাকা আওয়ামী লীগের কিছুসংখ্যক অতি উৎসাহী ব্যক্তিবর্গ দোয়া মোনাজাত পন্ড করার লক্ষ্যে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে সাধারণ মুসল্লীদের আসতে বাধা সৃষ্টি করে। শুধু আওয়ামী লীগের অতি উৎসাহী ব্যক্তিবর্গ বাদেও নলছিটি থানার পুলিশ চৌকি বাসায় যা নলছিটি থানার ইতিহাস এ এই প্রথম , গ্রামগঞ্জে মোটরসাইকেল চেক করার জন্য চৌকি বসানো। কাগজপত্র সঠিক না থাকায় অনেককে ফিরে যেতে দেখা যায় , এতে করে এলাকার সাধারণ জনগণের পাশাপাশি খোদ আওয়ামী লীগের নেতাকর্মীরা হতবাক হয়ে যায়। কোন প্রকার উস্কানি ছাড়াই এ ধরণের কর্মকান্ডে হতবাক এলাকার জনগণ । এর সুফল বয়ে নিতে কিছু সংখ্যক লোক কাজ করছে সকলের অগোচরে। দলের ভীতরে এ ধরনের ঘটনা , এটা শুভ লক্ষণ নয় বলে মনে করেন আওয়ামী লীগের প্রবীণ (নাম প্রকাশে অনিচ্ছুক) অনেক নেতৃবৃন্দ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-২ (ঝালকাঠি নলছিটি ) আসনের বর্তমান সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর পাশাপাশি কেন্দ্রীয় যুবলীগের সহ- সম্পাদক মোহাম্মদ মিল্লাত হোসেন এর নাম আনুষ্ঠানিকভাবে প্রকাশ না হলে ও এর প্রচার প্রচারণা ব্যাপক হওয়াতে কিছু অতিউৎসাহী ব্যক্তি এ ধরনের কর্ম কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছেন মোহাম্মদ মিল্লাত হোসেন। তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চেয়েছি যা সিদ্ধান্ত নেবে সেই সিদ্ধান্ত অনুযায়ী পথ চলবো, কারো পথের কাঁটা নয় সহযোগী হিসেবে পাশে থাকার চেষ্টা করব । এসময় তিনি ১৫ আগস্টের নিহত বঙ্গবন্ধু সহ সকল শহীদদের এবং কক্সবাজারের আশ্রিত রোহিঙ্গা জনগোষ্ঠীর জন্য দোয়া কামনা করেন।

About dhaka crimenews

Check Also

অক্টোবরেরর শেষ সপ্তাহে নির্বাচনকালীন সরকার: কাদের

স্টাফ রিপোটার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অক্টোবরের শেষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *