Home / ক্রাইম নিউজ / মহাখালীতে রাশেদ খুন: যুবলীগের নেতার কার্যালয় থেকে অস্ত্র উদ্ধার

মহাখালীতে রাশেদ খুন: যুবলীগের নেতার কার্যালয় থেকে অস্ত্র উদ্ধার

ক্রাইম রিপোটার স্বাধীন, ঢাকা: রাজধানীর মহাখালীতে যুবলীগ কর্মী কাজী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি বনানী থানা যুবলীগের আহ্বায়ক ইউসুফ সরদার ওরফে সুন্দরী সোহেলের কার্যালয় থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও ১২২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার রাত সাড়ে ১১টায় মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই টিএম ফরিদুল আলম গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার সুন্দরী সোহেলের কথিত অনলাইন সংবাদ মাধ্যম রেইনবো নিউজের কার্যালয় তল্লাশি করে দুটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, একটি শাটারগান ও ১২২ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। তিনি বলেন, অস্ত্রগুলো বৈধ কিনা তা যাচাই করা হবে।
রোববার ভোরে যুবলীগ নেতা সোহেলের কার্যালয়ের সীমানা দেয়ালসংলগ্ন রাস্তা থেকে যুবলীগকর্মী কাজী রাশেদের রক্তাক্ত ও গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। রাশেদের স্ত্রী কাজী মৌসুমি বাদী হয়ে সোহেলসহ কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন।

সোহেলের কার্যালয়ের সিসি ক্যামেরার জব্দ করা ভিডিও ফুটেজে দেখা যায়, চারজন চারদিকে ধরে কাজী রাশেদের লাশ সরাচ্ছে। মহাখালীতে একটি কথিত অনলাইন সংবাদমাধ্যমের নামে কার্যালয় ভাড়া নিয়ে সেখানে নানা অপকর্ম চালাতেন সোহেল। এ কার্যালয়ের ভেতরে রাশেদকে হত্যা করা হয় বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

About dhaka crimenews

Check Also

পুলিশের ওপর বিএনপি কর্মীদের হামলা পরিকল্পিত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার মিম স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র হিসেবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *