Home / রাজনীতি / নিখিলের পথসভায় নির্বাচনী আমেজ

নিখিলের পথসভায় নির্বাচনী আমেজ

ষ্টাফ রিপোটার দেলোয়ার:
ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সভাপতি মাইনূল হোসেন খান এবার ঢাকা-১৫ আসন থেকে নির্বাচন করতে চান। সেই লক্ষ্যে মাঠ গোছাতে কাজ করছেন তার অনুসারীরা।

গত বেশ কয়েকদিন থেকেই ছোট ছোট উঠান বৈঠকের আয়োজন করে নিজের পক্ষে জনমত গড়ে তোলার কাজ করছেন এ আসনের অন্যতম মনোনয়ন প্রত্যাশী নিখিল। স্থানীয় বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠগুলো ব্যানারে আয়োজিত এসব উঠান বৈঠক প্রায় নির্বাচনী সমাবেশে রূপ নিচ্ছে।

গত কয়েক দিনে প্রায় ৫টি উঠান বৈঠকে নিজের প্রার্থিতার কথা জানান দিয়ে বর্তমান সরকারের অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়ার কথা যেমন বলছেন আবার বঙ্গবন্ধুর আর্দশ সোনার বাংলা তৈরি করতে নৌকা মার্কার প্রতি আস্থা রাখতেও অনুরোধ করছেন এ মনোনয়ন প্রত্যাশী নেতা। দেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে অবারো জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে সাধারণ মানুষের প্রতি আহ্বানও জানাচ্ছেন তিনি। সেই সঙ্গে অত্র এলাকাকে একটি আর্দশ নগরী হিসেবে গড়তে সকলের নিকট সহযোগিতা কামনা করছেন।

নৌকা মার্কার পক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে আয়োজিত ব্যতিক্রমি এসব উঠান বৈঠকে সাধারণ জনগনের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। প্রতিটি সমাবেশেই ব্যাপক সমাগম তার অনুসারীদের আশা জাগাচ্ছে প্রতিনিয়ত।

এদিকে গত বৃহস্পতিবারমিরপুর সমমনা সমাজ কল্যাণ সমিতির (উত্তর পীরের বাগ) উদ্যোগে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জনমত সৃষ্টির লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আব্দুল মতিন পাটোয়ারী ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। এতে আরো বক্তব্য রাখেন মোঃ কামরুজ্জামান ( অবঃ এস. পি), বাড়ির মালিক সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ও আব্দুল্লাহসহ সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া মিরপুর ইমারাত নির্মাণ শ্রমিক (ইনশাব) আয়োজিত একটি উঠান বৈঠক রীতিমতো নির্বাচনী সমাবেশে রূপ নিয়েছে। এতে দেখা যায়, নির্মাণ খাতের সাধারণ শ্রমিকরা যে কোন ভাবেই হোক এবার এ আসনে যুবলীগের এ জনপ্রিয় নেতাকে এমপি হিসেবে দেখতে চায়। উপস্থিত সবাই আবেগঘন বক্তব্য দিয়ে নিখিলের হাতকে শক্তিশালী করতে সকালের নিকট দাবিও জানায় ইনশাব।

About dhaka crimenews

Check Also

অক্টোবরেরর শেষ সপ্তাহে নির্বাচনকালীন সরকার: কাদের

স্টাফ রিপোটার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অক্টোবরের শেষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *