Home / রাজনীতি / দেশ ও জাতির উন্নয়নে নৌকায় ভোট দিন : মাইনুল হোসেন খান নিখিল

দেশ ও জাতির উন্নয়নে নৌকায় ভোট দিন : মাইনুল হোসেন খান নিখিল

দেলোয়ার স্টাফ রিপোটার : বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন ও সফলতা জনগণের কাছে তুলে ধরার লক্ষ্যে উঠান বৈঠকের মাধ্যমে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীত ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সভাপতি আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, “সততাই শক্তি শেখ হাসিনা’র উক্তি” ধারাবাহিক ভাবে দেশ ও জাতির উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার সরকার শিক্ষার্থীদের লেখাপড়ার সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করার মাধ্যমে একটি শিক্ষিত জাতি গঠনে কাজ করছে। আগামী জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধুর প্রতীক নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জনগনের প্রতি আহবান জানান।

শুক্রবার রাতে দক্ষিণ মনিপুর স্থানীয় এলাকাবাসীর আয়োজনে মাইনুল হোসেন খান নিখিল তার নির্বাচনী প্রচারনা উপলক্ষ্যে আয়োজিত উঠান বৈঠক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে জাতিকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তাদের সে উদ্দেশ্য সফল হয়নি। আল্লাহর অসীম রহমতে বঙ্গবঙ্গুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের একজন সফল প্রধানমন্ত্রী। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের কাছে একটি রোল মডেল।

তিনি বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় সাংবিধানিক ধারাবাহিকতা অক্ষুণ রাখতে ও সোনার বাংলা গড়তে সবাইকে নিরলসভাবে কাজ করতে হবে। সন্ত্রাস, দুর্নীতি ও রাজাকারমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এবং উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখার স্বার্থে শেখ হাসিনার সরকার পুনরায় আসা প্রয়োজন বলে তিনি মনে করেন।

মহানগর যুবলীগ উত্তরের সভাপতি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার সময়োচিত পদক্ষেপ ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে আজ স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়নের পথে।

রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ফ্লাইওভার নির্মিত হয়েছে, স্বপ্নের মেট্রোরেলের কাজ শুরু হয়েছে। রাস্তাঘাট ও অসংখ্য সেতু নির্মাণ করা হয়েছে। গ্রাম থেকে গ্রামান্তরে বিদ্যুৎ ও ইন্টারনেট চালু হয়েছে। অর্থনীতি আজ বিকশিত হয়েছে। এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার কারণে।

দক্ষিণ মনিপুর জামে মসজিদ’র সভাপতি প্রকৌশলী মোঃ আমিনের সভাপতিত্বে এলাকাবাসীরা বলেছেন, দীর্ঘদিন ধরে ১৫ আসনে এলাকাবাসীর পাশে থেকে মাইনুল হোসেন খান নিখিল মাদক, দুর্নীতি ও সন্ত্রাসবিরোধী কর্মকান্ড নেতৃত্ব দিয়েছেন এবং এলাকাবাসীর সুখ-দুঃখে পাশে ছিলেন। তিনি (নিখিল) নিঃস্বার্থভাবে ত্যাগী মনোভাব নিয়ে আমাদের প্রাণের দাবি সুপ্রতিষ্ঠিত করেছেন, কেবল তার পাশে থেকেই সমর্থনের হাত বাড়িয়ে দিবেন তারা।

ইতোমধ্যে তিনি সংসদীয় ঢাকা -১৫ আসনের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের কর্মিসভায় অংশ নিয়ে গণসংযোগ করছেন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়নমূরক কর্মকান্ড- তুলে ধরছেন মাইনুল হোসেন খান নিখিল সামাজিক কাজের ক্ষেত্রে প্রতিকূল পরিবেশ ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে সব সময় সামনের দিকে এগিয়ে চলেন।

এলাকাবাসী বলেছেন, প্রচারবিমুখ এই মানুষটি ইতোমধ্যে ১৫ আসনের মন জয় করে নিয়েছেন সততা ও নিষ্ঠার সাথে। এলাকাবাসী তার জোটবদ্ধ হয়ে এবার আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলাদলি নয়, বিরোধ নয়, সত্যিকারের দেশপ্রেমিক হিসেবে আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলকে চান।

উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির সমৃদ্ধি কমনা করে বিশেষ দোয়া করা হয়। উঠান বৈঠক অনুষ্ঠানে উপস্থিত হাজারো নেতাকর্মীরা হাত তুলে নৌকার ভোট দেওয়ার ওয়াদা নেন আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ।

About dhaka crimenews

Check Also

অক্টোবরেরর শেষ সপ্তাহে নির্বাচনকালীন সরকার: কাদের

স্টাফ রিপোটার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অক্টোবরের শেষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *