Breaking News
Home / রাজনীতি / ‘সাক্ষীদের জবানবন্দি অনুযায়ী জিয়া বঙ্গবন্ধু হত্যায় জড়িত’

‘সাক্ষীদের জবানবন্দি অনুযায়ী জিয়া বঙ্গবন্ধু হত্যায় জড়িত’

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘বঙ্গবন্ধু হত্যা মামলার প্রসিকিউশনের দায়িত্বে আমি ছিলাম। ওই মামলায় সাক্ষীদের জবানবন্দি অনুযায়ী জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যায় জড়িত ছিলেন। তিনি খুনিদের বলেছিলেন “গো এহেড” আমি তোমাদের সঙ্গে আছি।’

শুক্রবার বিকেলে কেরানীগঞ্জ উপজেলার আটি পাচদোনা মাঠে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ আয়োজিত শোকদিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ দেওয়ার ঐতিহাসিক স্থান রেসকোর্স ময়দানে শিশুপার্ক স্থাপন করা হয়েছে। অথচ ওই স্থানেই পাকিস্তানি বাহিনী, মুক্তিবাহিনী ও মিত্রবাহিনীর কাছে আত্মসমর্পণ করেছে। আর সেই জায়গাটি সংরক্ষণ না করে তারা সেখানে শিশুপার্ক তৈরি করেছে।’

ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) শাহ্‌ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

এসময় আরও বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মুহাম্মদ যুবায়ের, সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান ও কেরানীগঞ্জ মডেল থানা কমিউনিটি পুলিশিং সেলের সভাপতি আমিন উল্লাহ প্রমুখ।

About dhaka crimenews

Check Also

আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষ গণতন্ত্রের স্বাদ পায়

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরই এ দেশের মানুষ সত্যিকারভাবে গণতন্ত্রের স্বাদ পেয়েছে বলে মন্তব্য করেছেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *